• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাজধানীতে দুই ভাই এবার আওয়ামী লীগের প্রার্থী

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৬ আগস্ট ২০১৭ | ১১:৪৪ পূর্বাহ্ণ

    রাজধানীতে দুই ভাই এবার আওয়ামী লীগের প্রার্থী

    রাজধানী ঢাকা থেকে এবার দুই ভাই শাসক দল থেকে মনোনয়ন চাইবেন। এদের মধ্যে একজন দুই মেয়াদেই বর্তমান সংসদে আছেন, অন্যজন এবারই প্রথম দল থেকে মনোনয়ন চাইছেন। আলোচিত এই দুই ভাই হলেন ঢাকা-১৬ আসনের বর্তমান সাংসদ আলহাজ্জ ইলিয়াস মোল্লাহ এবং তারই আপন বড় ভাই এখলাস মোল্লাহ। জানা গেছে, এখলাস মোল্লাহ ঢাকা-১৪ কিংবা ঢাকা-১৫ থেকে নির্বাচন করতে ইচ্ছুক। এমন কি নিজ ছোট ভাইয়ের আসন ঢাকা- ১৬ থেকেও মনোনয়ন চাইবেন। বিষয়টি স্বীকার করে এখলাস মোল্লাহ বলেন, তাকে প্রার্থী করতে এলাকাবাসীর অনুরোধ ও চাপ রয়েছে। ঢাকা-১৬ আসনে বিজিএমইএ নেতা এস এম মান্নান কচিও এবার শক্তিশালী প্রার্থী। ২০০৮ এর নির্বাচনেও কচি দলের হয়ে মনোনয়ন চেয়েছিলেন। কচি জানান, এবারও তিনি নির্বাচন করার প্রস্তুতি নিয়েছেন, দলের কাছে মনোনয়ন চাইবেন।
    ঢাকা-১৪ আসনের বর্তমান সাংসদ আসলামুল হক আসলাম। আসলামের আসনে বেশ কিছু দিন ধরে যুব মহিলা লীগ ঢাকা মহানগর সভাপতি (উত্তর), সংরক্ষিত আসনের সাংসদ সাবিনা আখতার তুহিন সরাসরি নির্বাচন করতে চান। এলাকার বিভিন্ন উন্নয়ন কর্ম কান্ডে নিজেকে ব্যাপক ভাবে সম্পৃক্ত করছেন। বিষয়টি স্বীকার করে সাংসদ তুহিন বলেন, দলের হয়ে তিনি সরাসরি নির্বাচন করতে চান, দলের কাছে মনোনয়ন চাইবেন। তুহিন প্রতিদিনই নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন। কারোর নাম উচ্চারন না করে তুহিন জানান, এলাকাবাসী এবার পরিবর্তন চায়, নেতা হিসাবে নতুন অভিভাবক চায়। তুহিন মাঠে নামায় তার নির্বাচনী এলাকার কর্মীরা এখন রীতিমতো দ্বিধাবিভক্ত। এই বিষয়ে আসলামের বক্তব্য জানার জন্য দফায় দফায় আসলামের সেল ফোনে ফোন দিলেও সাড়া মেলেনি।
    অন্যদিকে, ঢাকা-১৫ আসনের সাংসদ আলহাজ্জ কামাল হোসেন মজুমদার। বয়স জনিত কারনে তিনি নির্বাচন করবেন কিনা সেটা এখনও পরিস্কার নয়। এই আসনে স্বেচ্ছাসেবক লীগ নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, একাধিকবার সাবেক নির্বাচিত ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাহমুদা বেগম ক্রিক এবং যুবলীগের (উত্তর) সভাপতি মাইনুল হাসান নিখিল জোরালো প্রার্থী। মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক এস এম সাইফুল ইসলামও প্রার্থী হতে এলাকায় কাজ করছেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755