শনিবার, মে ১৪, ২০২২

রাজধানীতে পুলিশ হেফাজতে ‘মাদক ব্যবসায়ী’র রহস্যজনক মৃত্যু

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৪ মে ২০২২ | প্রিন্ট  

রাজধানীতে পুলিশ হেফাজতে ‘মাদক ব্যবসায়ী’র রহস্যজনক মৃত্যু

রাজধানীর হাজারীবাগ থানা পুলিশের হেফাজতে মিজানুর রহমান নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ মিজানুরকে নিলে সেখানে তার মৃত্যু হয়।

পুলিশের দাবি, ইয়াবা ও গাঁজাসহ মিজানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। মিজানুর মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে।


তবে সূত্র বলছে, গ্রেফতারের সময় হাজারীবাগ থানার এএসআই আজিজুল হক আসামি মিজানুরকে মারধর করেন। পরে গুরুতর আহত অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, পুলিশি ঝামেলায় জড়াতে অনীহা প্রকাশ করেছেন মিজানুরের পরিবার। মিজানুরের স্ত্রী স্বামীর মৃত্যু নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে নারাজ। অন্যদিকে, মিজানুরের বড় ভাই মজিবুর রহমান কান্নাজড়িত কণ্ঠে বলেন, মারাই যখন গেছে, তখন আর এ নিয়ে কিছু করতে চাই না। ওপরে আল্লাহ আছেন। আর কিছু বলার নেই আমার।


হাজারীবাগ থানার ওসি মোক্তারুজ্জামান জানান, মিজানুরকে ইয়াবাসহ গ্রেফতারের পর থানায় নিয়ে আসার সময় গেটে পৌঁছালে সে অসুস্থ হয়ে পড়ে। তার শরীর ঘামাতে থাকে। এরপর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Posted ৯:৪৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]