• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাজধানীতে বাসের ধাক্কায় পরিচ্ছন্নকর্মী নিহত

    অগ্রবাণী ডেস্ক | ১৬ এপ্রিল ২০১৭ | ১০:৩৮ পূর্বাহ্ণ

    রাজধানীর যাত্রাবাড়ীতে রাঈদা পরিবহন নামের একটি বেপরোয়া বাসের ধাক্কায় গুরমতী গুরিয়া (৫০) নামে এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্মী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন মনোয়ারা (৪০) নামে আরেক পরিচ্ছন্নকর্মী।


    আজ রবিবার ভোর পৌনে ৭টার দিকে যাত্রাবাড়ীর সায়দাবাদ জনপথ মোড় সংলগ্ন ধলপুরের ইসলামিয়া জেনারেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটির (ঢাকা মেট্রো ব-১৫-১৪৫৭) চালক কাজী আলামিনকে (১৬) আটক করা হয়েছে।

    ajkerograbani.com

    স্থানীয়রা জানান, সকালে গুরিয়া ও মনোয়ারা রাস্তা ঝাড়ু দিচ্ছিলেন। এসময় রাঈদার ওই বেপরোয়া বাসটি তাদের ধাক্কা দেয়। এতে দু’জনই গুরুতর আহত হলে তৎক্ষণাৎ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক গুরিয়াকে মৃত বলে ঘোষণা করেন।

    এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার কামাল উদ্দিন মুন্সি জানান, চালক কাজী আলামিনসহ বাসটিকে আটক করা হয়েছে। গুরিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757