শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানীতে ১০০০ বাক-প্রতিবন্ধীর মাঝে যুবলীগের ঈদ উপহার

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১৯ জুলাই ২০২১ | প্রিন্ট  

রাজধানীতে ১০০০ বাক-প্রতিবন্ধীর মাঝে যুবলীগের ঈদ উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে ১০০০ বাক-প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র, নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ে (বালক শাখা) সকাল ১১টায় বাক-প্রতিবন্ধীদের মাঝে এসব ঈদবস্ত্র, নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।


যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, “বাংলাদেশে একটা কুচক্রী মহল আছে, যারা মানুষের কল্যাণে কখনও মানুষের পাশে দাঁড়ায় না; বরং জ্যান্ত পুড়িয়ে মারে- সেই গোষ্ঠী আছে ষড়যন্ত্রে ব্যস্ত। আর একটি গোষ্ঠী আছে, সুশীল গোষ্ঠী; যারা শুধু সমালোচনা করে। কিন্তু তারা এই সংকটে একটা মানুষেরও উপকারে আসেনি। মানুষের পাশে এসে দাঁড়ায়নি। এদের বিরুদ্ধে আমাদের অবস্থান সুদৃঢ়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। আমরা যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী আছি মানুষের সেবায়; যতদিন করোনার এই মহাসংকট থাকবে, ততদিন যুবলীগ মানব সেবায় আছে, থাকবে।

এসময় আরও বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক বাবু সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ সম্পাদক পাভেল, উপ তথ্য ও যোগাযোগ সম্পাদক এন আই আহমেদ সৈকত ও নগর উত্তর যুবলীগের নেতৃবৃন্দ।


Facebook Comments Box

Posted ৫:৪৩ অপরাহ্ণ | সোমবার, ১৯ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১