রবিবার, এপ্রিল ১৮, ২০২১

রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবক নিহত

  |   রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. বাবুল হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৮ এপ্রিল) ভোররাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কের মনা টাওয়ারের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
নিহত বাবুলের ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, রাতে আমার বাসা কাজলা থেকে সহযোগী কামালসহ বাবুল রিকশা যোগে বাসায় ফিরছিলেন। পথে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের রতনসহ ৩/৪ জন দুর্বৃত্ত রিকশার গতিরোধ করে বাবুলকে নামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং করোনার সময়ে হাসপাতলে সিট খালি নেই বলে জানানো হয়। এরপর বাবুলকে বাসায় নিয়ে আসা হয়। কিন্তু রাত আড়াইটার দিতে অবস্থার অবনতি হলে তাকে আবারও ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, বাবলু স্টিলের ফার্নিচার তৈরির কাজ করতো। তার বাবা মৃত আবুল হোসেন। দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় নিজেদের বাড়িতে  থাকতেন। তিন ভাই ও এক বোনের মধ্যে সবার বড় বাবলু অবিবাহিত ছিলেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা বলেন, এই ঘটনায় রতন (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


Posted ১:০১ অপরাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১