• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাজনীতিতে বিকল্প জোটের আভাস

    অনলাইন ডেস্ক: | ১৪ জুলাই ২০১৭ | ৭:৪০ অপরাহ্ণ

    রাজনীতিতে বিকল্প জোটের আভাস

    জাতীয় সমাজতান্ত্রিক দল (রব) জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় বৈঠক করেছেন কয়েকটি রাজনৈতিক দলের নেতারা। বৃহস্পতিবার সন্ধ্যার পরে একে একে হাজির হন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। বৈঠকে তারা চলমান রাজনৈতিক বাস্তবতায় করণীয় নিয়ে আলোচনা করেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। একইসঙ্গে বৈঠক চলাকালীন ওই বাসায় পুলিশ দুই দফা হানা দেয় বলে অভিযোগ করেন তারা।


    বৈঠকের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, একটি বিকল্প রাজনৈতিক জোট গঠনের চিন্তা থেকেই কয়েকটি রাজনৈতিক দলের নেতারা এদিন মিলিত হন। নতুন জোট গঠনের বিভিন্ন রূপরেখা নিয়ে তারা আলোচনা করেন। শীঘ্রই আবার বৈঠক করে এ ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত করবেন।

    ajkerograbani.com

    বৈঠকে অংশ নেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (জামান) বাসদের সভাপতি খালেকুজ্জামান ভূঁইয়া, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, জাতীয় সমাজতান্ত্রিক দল (রতন) জাসদের সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্প ধারা বাংলাদেশের নেতা মাহি বি. চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক এবং বর্তমান নাগরিক ঐক্যের নেতা এসএম আকরাম হোসেন, গীতিকার শহীদুল্লাহ ফরাজী প্রমুখ।

    ওই বাসা থেকে বের হয়ে বদরুদ্দোজা চৌধুরী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তারা কয়েকজন রাজনীতিবিদ যে কোনো বিষয় নিয়ে বসতেই পারেন, এক সঙ্গে চা খেতেই পারেন। কিন্তু পুলিশ সেখানে দুই দফা বাধা দিতে গিয়ে ঠিক করেনি।

    বৈঠক থেকে বের হয়ে বিভিন্ন দলের নেতারা প্রায় একই ধরণের কথা বলেন। তারা জানান, দেশের বর্তমান পরিস্থিতি এবং সমসাময়িক রাজনৈতিক অন্যান্য বিষয় নিয়ে তারা মতবিনিময় করেছেন। এটি ছিল ঈদ পরবর্তী একটি গেট টুগেদার। পুরনো বন্ধুদের তার বাড়িতে দাওয়াত করেছিলেন আ স ম রব।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755