শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীতে ইভিএম ছিনতাই, চার পুলিশসহ আহত ১০

  |   মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

রাজশাহীতে ইভিএম ছিনতাই, চার পুলিশসহ আহত ১০

ভোট গণনা শেষ হওয়ার পর রাজশাহীর কাটাখালী পৌর এলাকার ৮নং ওয়ার্ডের শ্যামপুরে ইভিএম ছিনতাইসহ সংঘর্ষে ৪ পুলিশসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ভাংচুর হয়েছে কয়েকটি মোটরসাইকেল ও পুলিশের একটি পিকআপ। পরাজিত কাউন্সিলর প্রার্থী আবদুল লতিফের সমর্থকরা এ হামলা চালায় বলে পুলিশ জানিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা ৬টার দিকে শ্যামপুর কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। ৮নং ওয়ার্ডভুক্ত শ্যামপুর কেন্দ্রে আবদুল মজিদ ২৫ ভোট বেশি পেয়ে বিজয়ী হন। এ সময় পরাজিত কাউন্সিলর প্রার্থী আবদুল লতিফের সমর্থকরা লাঠিসোটা নিয়ে কেন্দ্রে প্রবেশ করে দুটি ইভিএম ছিনতাই করে নিয়ে যায়।
এ সময় পুলিশ ও বিজয়ী কাউন্সিলর মজিদ সমর্থকদের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে লতিফ সমর্থকরা বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে। তারা ঘটনাস্থলে থাকা পুলিশের একটি পিকআপ ভাংচুর করে। পরে পুলিশ ছিনতাই হওয়া ইভিএম দুটি উদ্ধার করে।
কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, ইভিএম উদ্ধার করা হয়েছে। আহত পুলিশদের চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারী কাউন্সিলর প্রার্থী আবদুল লতিফ ও তার সমর্থকদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box


Posted ৯:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০