• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাজশাহীতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও, আটক ১

    অগ্রবাণী ডেস্ক: | ১৩ এপ্রিল ২০১৭ | ১১:০০ পূর্বাহ্ণ

    রাজশাহীতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও, আটক ১

    রাজশাহীতে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রাখার পর জঙ্গি সন্দেহে একজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ সময় তার কাছ থেকে ১১ লাখ ৯০ হাজার টাকা, দুটি ল্যাপটপ ও কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে।


    বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে বাড়িটির ৭ তলা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয় বলে জানিয়েছেন রাজাশাহী মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম।


    এর আগে, দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজশাহীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকার একটি আটতলা ভবনের ৭ম তলায় জঙ্গি রয়েছে বলে খবর পেয়ে বাড়িটি ঘেরাও করে পুলিশ।

    নাহিদুল ইসলাম জানান, আটক ব্যক্তি স্ত্রী ও দুই সন্তানসহ জাতীয় পরিচয়পত্র না দিয়ে কিছুদিন আগে বাসাটি ভাড়া নেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। সন্দেহভাজন ওই ব্যক্তির স্ত্রী ও সন্তানদের বাড়িওয়ালার হেফাজতে রেখে তাকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে।

    বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে সব জানানো হবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। তিনি সাংবাদিকদের আরও বলেন, জঙ্গি সন্দেহে আটক ওই ব্যক্তি প্রায় চার মাস ধরে ওই বাড়িতে ভাড়া থাকতেন। তবে তিনি বাড়ি ভাড়ার কোনো ফরম পূরণ করেননি। তথ্য গোপন করেই বাড়ি ভাড়া নেন।

    এদিকে, জঙ্গি আস্তানা সন্দেহে গভীর রাতে পুলিশের অভিযান শুরু হলে আশপাশের বাড়ির অধিবাসীদের মধ্যে মুহূর্তের মধ্যেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকে বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় নেমে আসে। তবে অভিযান শেষ হলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669