• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    রাতের আঁধারে জামালপুর ছেড়েছেন ডিসি, অফিসে অনুপস্থিত সেই নারী

    ডেস্ক | ২৫ আগস্ট ২০১৯ | ৬:৩৮ অপরাহ্ণ

    রাতের আঁধারে জামালপুর ছেড়েছেন ডিসি, অফিসে অনুপস্থিত সেই নারী

    যৌন কেলেঙ্কারিতে বিতর্কিত ডিসি আহমেদ কবীরকে ওএসডি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আদেশ আসার আগেই জনরোষ আতংকে রাতের আঁধারে জামালপুর ছেড়েছেন তিনি। বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় শনিবার রাত ৩টায় তিনি জামালপুর ত্যাগ করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আশ্রয় নেন। এদিকে হদিস মিলছে না সেই নারীরও। এখন নতুন করে প্রশ্ন উঠেছে সাধনা নিজ থেকে আত্মগোপন করেছে নাকি আহমেদ কবীর তাকে অন্যত্র সরিয়ে রেখেছেন।

    জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার সাক্ষরিত আদেশপত্র জামালপুরে পৌঁছে রবিবার দুপুর দেড়টায়। সেই আদেশে আহমেদ কবীরকে জন প্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। তার স্থলে নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করছেন পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ এনামুল হক।


    এদিকে আলোচিত নারী অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা রবিবার কর্মক্ষেত্রে যোগদানের কথা ছিল, কর্মক্ষেত্রে তিনি অনুপস্থিত রয়েছেন বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজিব কুমার সরকার। সাধনার বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছেন কিনা প্রশ্ন করা হলে তিনি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনার অপেক্ষায় রয়েছি। সাধনা এখন কোথায়, সঠিক হদিস বলতে পারছেনা কেউ।

    সাধনার পরিবারের সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তার মা নাসিমা আক্তার বলেন, মেয়ে বেড়াতে গেছে। কোথায় বেড়াতে গেছে এ বিষয়ে মুখ খুলেননি তিনি।

    আহমেদ কবীরের ওএসডির খবর চাউর হলে আজ ডিসি অফিসে গিয়ে তথ্য সংগ্রহের জন্য ভিড় জমায় সাংবাদিকরা। উৎসুক মানুষও এসেছে সর্বশেষ খবর জানতে। বিশেষ নিরাপত্তায় ডিসি অফিস প্রাঙ্গণ ও আশপাশে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। সেখানে দমকল বাহিনীর গাড়ীও অবস্থান করছিল। ডিসি অফিসের বারান্দায় বসানো হয়েছিল ভিক্ষুক মুক্ত জামালপুরের প্রচারণায় একটি এলইডি টিভি। সেখানে ডিসি আহমেদ কবীরের বক্তব্য থাকায় হামলার আশংকায় টিভিটি সরিয়ে রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন অনেকেই।

    তবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজিব কুমার সরকার বললেন ভিন্ন কথা। তিনি বলেছেন দু’দিন বন্ধ থাকায় টিভিটি খুলে রাখা হয়েছে। আজ সকালে সেটা যথাস্থানে থাকবার কথা। অথচ দুপুর ২টা পর্যন্ত টিভিটি দেখতে পাওয়া যায়নি।

    নারী কেলেঙ্কারিতে অভিযুক্ত ডিসি আহমেদ কবীরের ওএসডি ও বদলীতে সন্তুষ্ট নয় জামালপুরবাসী। তার চাকুরিচ্যুতসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি তুলেছেন সংক্ষুব্ধরা। সেই সাথে ছায়াডিসি খ্যাত প্রভাবশালী পিয়ন সাধনারও বিচারের জানিয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী