বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাতের আঁধারে হতদরিদ্রদের বাড়িতে খাবার পৌঁছে দিল সেনাবাহিনী

  |   মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

রাতের আঁধারে হতদরিদ্রদের বাড়িতে খাবার পৌঁছে দিল সেনাবাহিনী

মাগুরায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের বাড়িতে রাতের আঁধারে খাবার পৌঁছে দিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা। সোমবার (১৪ এপ্রিল) রাতে মাগুরা সদর উপজেলার তিনটি ইউনিয়নের হতদরিদ্র মানুষের মাঝে সেনাপ্রধানের পাঠানো ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
সেনাপ্রধানের দেয়া খাদ্র্য সামগ্রী নিয়ে জেলা সদরের চাউলিয়া, গোপালগ্রাম ও শত্রুজিতপুর ইউনিয়নের বিভিন্ন বাড়িতে চাল, ডাল, আটা, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাবার পৌঁছে দেন সেনা সদস্যরা। এ সময় তারা সবাইকে ঘরে থাকার আহ্বান জানান। রাতে হঠাৎ করে খাবার হাতে পেয়ে হতদরিদ্র মানুষগুলো আনন্দ প্রকাশ করেন।
নিশ্চিন্তপুর গ্রামের হাজেরা বেগম ও ভ্যানচালক মতিন মন্ডলসহ একাধিক ব্যক্তি জানান, করোনার ভয়ে বাড়ি থেকে বের হতে না পেরে তাদের আয় প্রায় শূন্যের কোঠায় নেমে এসেছে। এ অবস্থায় সেনাবাহিনীর এ খাবার পেয়ে তারা খুবই খুশি।
মাগুরায় দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা কর্নেল মো. আতিফ সিদ্দিকী জানান, সাধারণ মানুষকে ধৈর্য্যের সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান নিয়ে তারা গরিব অসহায় মানুষের পাশে থাকছেন।
মাগুরা সদরের ১২ নং চাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান জানা, সেনা সদস্যদের এ ধরনের কর্মসূচিতে গ্রামের মানুষ খুবই খুশি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর পক্ষ থেকে এভাবে খাদ্য সরবরাহ অব্যহত থাকবে বলেও তিনি জানান।

Facebook Comments Box


Posted ১:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১