• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাত জেগে এ কী করছেন জেরিন খান!

    অগ্রবাণী ডেস্ক: | ০৭ এপ্রিল ২০১৭ | ৭:১০ অপরাহ্ণ

    রাত জেগে এ কী করছেন জেরিন খান!

    ‘বীর’ সিনেমায় সালমানের সেই কোমল ও মিষ্টি মুখের জেরিন খান যে কতটা সাহসি হতে পারেন তা দেখিয়ে দিয়েছিলেন ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে। ছবিটার পর সালমান নাকি জেরিনের ওপর রাগও হয়েছিলেন। তবে জেরিন তাতে মাথা ঘামাননি। সকল যোগ্যতা থাকা সত্ত্বেও দীর্ঘদিনে বলিউডে শক্ত জায়গা করতে না পারায় হেট স্টোরিতে নিজেকে ‘উন্মুক্ত’ করে দিয়েছিলেন। এবার সেই জেরিনের নাকি রাতের ঘুম হারাম হয়ে গেছে। কারণ হরর ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ নায়িকা। আর তাই রাত জেগে ভূতের সিনেমা দেখছেন। একের পর এক। শরীরের দিকে নেই কোন খেয়াল।


    সম্প্রতি তিনি বিক্রম ভাটের হরর ছবি ‘১৯২১’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। নিজেকে শিখিয়ে পড়িয়ে নিতেই এই উদ্যোগ। দিনে কাজ করছেন, রাতে ভূতের ছবি দেখছেন। এভাবেই এক একটা দিন পেরিয়ে যাচ্ছে ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর।

    ajkerograbani.com

    এনডিটিভিকে জেরিন জানিয়েছেন, তিনি এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য উন্মুখ হয়ে আছেন। আগে কখনো হরর ছবিতে অভিনয় করেননি। তাই এটা নাকি তার জন্য বড় একটি চ্যালেঞ্জ। অবশ্য ছবিতে নিজের চরিত্রের বিষয়ে কিছুই জানাননি তিনি।

    টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি খবরে বিক্রম ভাট বলেন, সিনেমাটি হরর থেকেও বেশি কিছু। তিনি বলেন, “আসলে ‘১৯২০’র পেছনে আমার যে উদ্দেশ্য কাজ করেছে তা হলো, আমি সে সময়ের প্রেক্ষাপটে রোমান্সের সঙ্গে হররের একটি মিশ্রণ করতে চেয়েছিলাম। তবে ‘১৯২১’ আরো ভয়ংকর এবং আরো আবেগময় হবে। ”

    এদিকে ছবির শুটিং শুরুর আগে বেশকিছু ওয়ার্কশপে যোগ দিয়েছেন জেরিন। ‘১৯২১’ ছবিটির গল্প মূলত বিশ্ববিদ্যালয়ের সঙ্গীতের ছাত্রদের নিয়ে। ছবিটির শুটিং হবে লন্ডনে। এ বছরের মে মাসে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

    ‘১৯২১’ ছাড়াও জেরিনকে আরো দেখা যাবে ‘আকসার’ ছবির সিক্যুয়েল ‘আকসার ২’ তে। ২০০৬ সালের এই থ্রিলার ছবিটিতে অভিনয় করেছিলেন এমরান হাশমি, ডিনো মোরিয়া ও উদিতা গোস্বামী।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757