• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রানুর আরও একটি গান রেকর্ড করলেন হিমেশ

    | ৩১ আগস্ট ২০১৯ | ১০:৪৬ পূর্বাহ্ণ

    রানুর আরও একটি গান রেকর্ড করলেন হিমেশ

    সংগীত ভুবনে এখন আলোচনা কেবল রানু মণ্ডলকে নিয়ে। হঠাৎ করেই জীবনটা বদলে গেছে তার। রানাঘাটের রেলস্টেশনে গান গেয়ে বেড়ানো রানু এখন সবার চোখের মণি। হিমেশের সুরে সিনেমার গান গাওয়ার পর হইচই পড়ে গেছে তাকে নিয়ে।


    রানুকে দিয়ে আরও একটি গান রেকর্ড করিয়েছেন হিমেশ। নতুন এই গান রেকর্ডের একটি ভিডিও শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন হিমেশ রেশমিয়া। সেই গান আপলোডের ঘণ্টা তিনেকের মধ্যেই দেড় লাখেরও বেশি ভিউ হয়েছে।


    ইনস্টাগ্রাম হিমেশ লিখেছেন, ‘তেরি মেরি কাহানির পর হ্যাপি হার্ডি অ্যান্ড হীরের আর একটি গান ‘আদাত’ রেকর্ড করলেন রানু মন্ডল।’

    এই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘তেরি মেরি কাহানি’ গানের রেকর্ডিংয়ের মতোই রানুর পাশে দাঁড়িয়ে আছেন হিমেশ এবং তাকে উৎসাহিত দিচ্ছেন। তবে এ গান রেকর্ডিংয়ের সময় রানুকে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছে।

    মূলত রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গাওয়া ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় স্টার হয়ে যান রানু মন্ডল। এ গানই তাকে পৌঁছে দিয়েছে বলিউডের দরজায়।

    শুধু তাই নয় সালমান খান ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন রানু মণ্ডলকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673