• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রান্না ঘরের আগুনে গোপালগঞ্জে ১০টি পরিবারের বসত ও গোয়ালঘর পুড়ে ছাই

    | ০৫ এপ্রিল ২০২১ | ৫:১২ অপরাহ্ণ

    রান্না ঘরের আগুনে গোপালগঞ্জে ১০টি পরিবারের বসত ও গোয়ালঘর পুড়ে ছাই

    রান্না ঘরের আগুনে গোপালগঞ্জের কাশিয়ানীতে ১০টি পরিবারের বসত, রান্না ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে।


    এতে নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

    ajkerograbani.com

    সোমবার (৫ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলার বরাশুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

    ক্ষতিগ্রস্থরা হলেন, ওই গ্রামের মনিরুল ইসলাম, খায়রুল মৃধা, টেপু মৃধা, হাবিব মৃধা, কলম শেখ, মোঃ জাফর শেখ, সুমন মৃধা, ওহিদুল মৃধা, মো. আল আমিন মৃধা ও মো. ডাবলু মৃধা।

    এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার বরাশুর গ্রামের কোন এক রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গোপালগঞ্জ ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের দু’টি দল ঘটনাস্থলে পৌছে পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরআগে আগুনে পুড়ে সব কিছু ছাই হয়ে যায়।

    মুকসুদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা মো. রাজিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে বসত, রান্না ও গোয়ালসহ ১০টি ঘর পুড়ে গেছে। তবে এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করা যায়নি। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

    এদিকে, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমানসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757