• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রামগঞ্জে আওয়ামী লীগ সভাপতিকে হত্যাচেষ্টা

    | ২৭ জানুয়ারি ২০২১ | ৬:৩৫ অপরাহ্ণ

    রামগঞ্জে আওয়ামী লীগ সভাপতিকে হত্যাচেষ্টা

    লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে হত্যাচেষ্টায় তার গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় বুধবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি বাদী হয়ে থানায় অজ্ঞাত ১২-১৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এর আগে রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে হামলার ঘটনা ঘটে।


    দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় আওয়ামী লীগ নেতা পিন্টু রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টার ও গাড়ি চালক ছিলেন। এর আগে তিনি রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর প্রচারণায় অংশ নিয়েছিলেন। গাড়ি মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে দুর্বৃত্তরা পিন্টুকে হত্যাচেষ্টা চালায়। এ সময় গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি ইট-পাটকেল ছুঁড়তে থাকে। এতে গাড়ির পেছন ও পাশের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ও ফাঁকা গুলির শব্দ শোনা গেছে।

    ajkerograbani.com

    আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে আমার ওপর হামলা চালানো হয়েছে। অল্পের জন্য আমরা প্রাণে বেঁচে গেছি। এ ঘটনায় আমি মামলা করেছি।

    রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তার করা হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755