• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

    অনলাইন ডেস্ক | ২২ মে ২০১৭ | ৯:৪৬ পূর্বাহ্ণ

    রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

    ধনু (23 Nov – 21 Dec)
    বাড়িতে অতিথির আগমন হতে পারে। পারিপার্শ্বিক প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারবেন। বিদ্যার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসবে। যাত্রাপথে ও লেনদেনে সতর্ক থাকুন।


    মকর (22 Dec – 20 Jan)
    বুদ্ধির জোরে অনেক সমস্যার সমাধান করতে পারবেন। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। পারিবারিক দিক থেকে সুখ-শান্তি বৃদ্ধি পাবে।

    ajkerograbani.com

    কুম্ভ (22 Jan – 18 Feb)
    আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাফল্য আসবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। অস্থিরতা পরিত্যাগ করুন এবং স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

    মীন (19 Feb – 20 Mar)
    কাজের প্রতি বেশ আগ্রহ আসবে। তবে আজকের দিনটি অলসতা ও ঢিলেঢালার মধ্য দিয়ে যেতে পারে। চঞ্চলতা ও অস্থিরতা আপনার কাজের ক্ষতি করতে পারে। যাত্রাপথে সতর্ক থাকুন।

    মেষ (21Mar – 20 Apr)
    কর্মক্ষেত্রে আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। শিল্পসাহিত্য ও বিনোদনমূলক কাজে জড়াতে পারেন। তবে সংগীত-বাদ্যানুরাগীদের জন্য দিনটি খুবই চমৎকার।

    বৃষ (21 Apr – 20 May)
    অন্যের কথায় নির্ভর করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বিক্ষিপ্তভাবে কাজ করে সময়ের অপচয় না করাই ভালো। সব ধরনের বিবাদ ও প্রতিবন্ধকতা এড়িয়ে চলুন। কোনো সুসংবাদ পেতে পারেন।

    মিথুন (22 May – 21 Jun)
    কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। কেউ কেউ বিদেশি বন্ধুর সাহায্য বা সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ। তবে দিনের শেষটা আনন্দময় হবে।

    কর্কট (22 Jun – 22 Jul)
    অর্থ পেতে পারেন। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করতে পারলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।

    সিংহ (23 Jul – 23 Aug)
    অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে। দৈনন্দিন কাজে আনন্দ আসবে। অন্যের মন রক্ষার জন্য ক্ষমতার বাইরে কিছু করবেন না।

    কন্যা (24 Aug – 23 Sep)
    নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। শরীর-স্বাস্থ্য খুব ভালো যাবে। যানবাহনের ব্যাপারে সতর্ক থাকুন। বিনোদন ও রোমান্স শুভ।

    তুলা (24 Sep – 23 Oct)
    নতুন গৃহসামগ্রী কিনতে পারেন। বিদেশ যাত্রার ব্যাপারে নতুন সুযোগ আসতে পারে। বিদেশি সংস্থা বা ব্যক্তির সঙ্গে কারো কারো চুক্তি হতে পারে। তবে মানসিক শান্তিতে বিঘ্ন ঘটতে পারে।

    বৃশ্চিক (24 Oct – 22 Nov)
    সামাজিক কাজে প্রশংসা পাবেন। আপনার ওপর অর্পিত কোনো কাজের দায়িত্ব পালন করে আনন্দ পাবেন। পারিবারিক দিক থেকে শান্তি বাড়বে। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757