• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাসিক নির্বাচন: প্রচারণায় রুয়েট ছাত্রলীগ

    রাবি প্রতিনিধি | ১২ জুলাই ২০১৮ | ১২:৩৩ পূর্বাহ্ণ

    রাসিক নির্বাচন: প্রচারণায় রুয়েট ছাত্রলীগ

    রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনের বাকি আছে আর মাত্র ১৮দিন।
    মঙ্গলবার প্রতিক বরাদ্দের সঙ্গে সঙ্গেই নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন মেয়র প্রার্থী ও তাদের সমর্থকরা। এ নির্বাচনকে কেন্দ্র করে রাসিক এলাকার প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ বাড়াচ্ছেন তারা।


    এরই ধারাবাহিকতায় বুধবার (১২ জুলাই) বিকেল পাঁচটায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (রুয়েট) ছাত্রলীগ নেতাকর্মীরা।


    রুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর নেতৃত্বে বালিয়াপুকুর ও খাসপাড়া অঞ্চলে নির্বাচনী প্রচারণায় অংশ নেন যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আর রাফি, সাংগঠনিক সম্পাদক নীলউৎপল চমক, সহ-সাংগঠনিক সম্পাদক সাদমান সাকিব ও রাকিল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক প্রণয় সাহা, উপ-দপ্তর সম্পাদক লাসিউর নাফি সহ শতাধিক নেতাকর্মী।

    এসময় রুয়েট ছাত্রলীগ নেতাকর্মীরা ওই অঞ্চলের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় করে এবং লিটনকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য অনুরোধ জানায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673