• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন এই টপলেস তরুণী! (ভিডিও ভাইরাল)

    অনলাইন ডেস্ক | ২৮ ফেব্রুয়ারি ২০১৭ | ৯:৫১ অপরাহ্ণ

    রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন এই টপলেস তরুণী! (ভিডিও ভাইরাল)

    মিডিয়ার অ্যাটেনশান পাওয়ার প্রচেষ্টায় অর্ধনগ্ন অবস্থায় প্রকাশ্যে ঘুরছেন কোন সেলিব্রিটি, এমন ঘটনা ইতিপূর্বে দেখা গিয়েছে। কোন ঘটনার প্রতিবাদে পাবলিক প্লেসে মহিলারা নিজেদের পরনের পোশাক টেনে খুলে ফেলেছেন, এমন ঘটনাও দুর্লভ নয়। কিন্তু সম্প্রতি পাকিস্তানের ইসলামাবাদের একটি ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা যাচ্ছে, এক তরুণী টপলেস অবস্থায় প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। এক জন পুরুষ তাঁর দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন, আর ওই তরুণী পাথর ছুড়ছেন ওই পুরুষের দিকে।


    এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরেই এই নিয়ে হইচই শুরু হয়ে যায়। আপাতদৃষ্টিতে এই ভিডিও দেখে এমনটা মনে হওয়া স্বাভাবিক যে, ওই তরুণী বোধহয় কোন জঘন্য অপরাধের শিকার হয়েছেন। কেউ হয়তো তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেছিল, অর্ধনগ্ন অবস্থায় কোনক্রমে আত্মরক্ষার্থে পালিয়ে বেড়াচ্ছেন তরুণী। কেউ বা আবার ভিডিও দেখে ভেবে বসেন, কোন ঘটনার প্রতিবাদ হিসেবেই নিজের পোশাক খুলে ফেলেছেন তিনি। সেই নিয়ে প্রতিবাদের ঝড়ও ওঠে ফেসবুক, টুইটারে। পাকিস্তানে মহিলাদের সম্মান আদৌ নেই বলেও কটূক্তি শুরু করেন অনেকে। কিন্তু সোশ্যাল মিডিয়াতেই ভিউয়ারদের কমেন্টের মাধ্যমে প্রকাশ পায় মূল ঘটনা। জানা যায়, সম্মানহানি অথবা প্রতিবাদ— কোনটাই ঘটেনি ওই তরুণীর সঙ্গে। সবথেকে বড় কথা, ভিডিওতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি আদৌ মহিলাই নন, বরং তিনি এক জন হিজড়া। তিনি কোন রকম অপরাধের শিকার হননি বরং, তিনি নিজেই গিয়েছিলেন অপরাধ করতে। এবং যেমন-তেমন অপরাধ নয়, তিনি গিয়েছিলেন ছিনতাই করতে। ইসলামাবাদের এফ-১০ এলাকায় এক ব্যবসায়ী টাকা তোলার জন্য ঢুকেছিলেন একটি এটিএম-এ। সেখানেই আচমকা ঢুকে পড়ে ওই হিজড়ে। ব্যবসায়ীর মাথায় বন্দুক ঠেকিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। ব্যবসায়ী টাকা দিতে অস্বীকার করায় হিজড়ে নিজের ঊর্ধ্বাঙ্গের পোশাক খুলে রাস্তায় বেরিয়ে এসে চিৎকার করতে শুরু করে। ব্যবসায়ী তাকে থামানোর চেষ্টা করলে, সে তাকে পাথর ছুড়ে মারতে শুরু করে। এমনকি ব্যবসায়ীর গাড়িতে ভাঙচুরেরও চেষ্টা করে। রাস্তার ভিড় হিজড়েটিকে ঘিরে ধরার চেষ্টা করলে সে দৌড়ে রাস্তা পেরিয়ে একটি ট্যাক্সি ধরে পালিয়ে যায়।


    এই ঘটনা অনেকেরই মোবাইল ক্যামেরায় বন্দি হয়েছিল। সেই ভিডিওগুলিই ভাইরাল হয়েছে ফেসবুকে। নীচে দেখে নিন সেই সমস্ত ভিডিওর একটি ঝলক।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669