• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রাস্তা থেকে খালা-ভাগ্নিকে তুলে নিয়ে গণধর্ষণ

    অনলাইন ডেস্ক: | ০১ জুলাই ২০১৭ | ৮:২২ অপরাহ্ণ

    রাস্তা থেকে খালা-ভাগ্নিকে তুলে নিয়ে গণধর্ষণ

    পরিবারের সঙ্গে অভিমান করে বোনের আট বছর বয়সী মেয়েকে সঙ্গে করে ঘর থেকে বেরিয়েছিল ১২ বছর বয়সী খালা। এরপর রাত কাটালো পূর্ব পরিচিত এক বাসায়। পরদিন সকালে ফিরছিল নিজের বাড়িতে। এ সময় রাস্তা থেকে তুলে নিয়ে ৫/৬ জন যুবক তাদের গণধর্ষণ করেছে।


    গত বুধবার সকালে কুমিল্লা নগরীর শাকতলা-গোবিন্দপুর চৌমোহনী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই পুলিশ সজিব নামে এক ধর্ষককে আটক করেছে।

    ajkerograbani.com

    স্থানীয়রা জানান, নগরীর একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) এবং তার বোনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী (৮) মঙ্গলবার রাতে নগরীর বাগানবাড়ি এলাকার বাসা থেকে মায়ের সঙ্গে রাগ করে বেরিয়ে যায়। রাতে তারা নগরীর গোবিন্দপুর এলাকার পূর্ব পরিচিত একটি বাসায় থাকে।

    বুধবার সকাল ১০টার দিকে তারা বাসায় ফেরার পথে নগরীর শাকতলা-গোবিন্দপুর চৌমোহনী থেকে ৫/৬ জন যুবক জোরপূর্বক দুইজনকে উঠিয়ে নেয়। পরে নগরীর শাকতলা এলাকার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।

    তাদের আত্মীয়রা সেখানে পৌছলে ধর্ষকরা তাদের নিকট উল্টো ২০ হাজার টাকা দাবি করে এবং বিষয়টি পুলিশকে না জানানোর হুমকি দেয়।

    এ ঘটনায় ভিকটিমদ্বয়ের আত্মীয় এক নারী বাদী হয়ে ৩ ধর্ষককে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

    সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে, এরই মধ্যে সজিব নামের একজনকে আটক করা হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757