মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষ, আহত ২০

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষ, আহত ২০

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

সোমবার বিকেলে রায়পুরার দুর্গম চরাঞ্চল বাঁশগাড়ী ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাঁশগাড়ী ইউনিয়নে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়া না পাওয়া নিয়ে বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক ও হাসান মিয়ার ছেলে জাকির গ্রুপের মধ্যে বিরোধ চরমে ওঠে।

এরই মধ্যে মনোনয়ন পান বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক। এ নিয়ে এক পক্ষের মধ্যে আনন্দ বিরাজ করলেও অপর পক্ষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এরই জের ধরে সোমবার বিকেলে নতুন বাজার এলাকায় দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৫ জন গুলিবিদ্ধসহ প্রায় ২০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


রায়পুরা থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, এলাকার আধিপত্য ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ নিয়ে একটু হট্টগোল দেখা দেয়। তবে গুলিবিদ্ধ হওয়ার কোনো খবর পাইনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Posted ৮:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১