• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রিকশায় ঘুরলেন রাষ্ট্রপতি

    অগ্রবাণী ডেস্ক: | ১২ মার্চ ২০১৭ | ১০:০২ অপরাহ্ণ

    রিকশায় ঘুরলেন রাষ্ট্রপতি

    রিকশায় চড়ে নিজ জেলা কিশোরগঞ্জের বিভিন্ন এলাকা ঘুরলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। চারদিনের সফরে আজ রবিবার দুপুরে কিশোরগঞ্জে পৌঁছেছেন তিনি। দুপুর ১২টা ২০ মিনিটে রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টার জেলার হাওর উপজেলা মিটামইনের হেলিপ্যাডে অবতরণ করে।


    হেলিকপ্টার থেকে নেমে একটি রিকশায় ওঠেন রাষ্ট্রপতি। এরপর রিকশায় চড়ে মিটামইন বাজারের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন তিনি। দুপুরে রাষ্ট্রপতি ডাকবাংলো মাঠে এসে পৌঁছলে আইনশৃংখলা বাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে।


    এ চার দিনের সফরে রাষ্ট্রপতি নিজ জন্মস্থান মিটামইনসহ ইটনা ও অষ্টগ্রামে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন। ঘুরে বেড়াবেন হাওরে হাওরে। নিজের মতো করে কাটাবেন সময়।

    রবিবার দুপুরে রাষ্ট্রপতি তার মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের একটি তিনতলা ভবনের উদ্বোধন করেন। এরপর বিকাল ৫টার দিকে তিনি আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সুধী সমাবেশে এবং সন্ধ্যায় একই স্থানে অনুষ্ঠিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন।

    মিটামইন উপজেলা সদরের কামালপুর গ্রামের পৈত্রিক ভিটায় রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669