রবিবার, ফেব্রুয়ারি ৯, ২০২০

রিকশা থামিয়ে ভাইকে বেঁধে বোনকে ট্রাকে তুলে গণধর্ষণ

ডেস্ক   |   রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

রিকশা থামিয়ে ভাইকে বেঁধে বোনকে ট্রাকে তুলে গণধর্ষণ

গাজীপুরের টঙ্গীর ৪৬ নম্বর ওয়ার্ডে হকের মোড়ে (আইবিপিএল) কোকাকোলা ওয়্যার হাউজের পাশে শুক্রবার রাতে এক কিশোরীকে (১৫) একদল পরিবহন শ্রমিক ট্রাকে তুলে ধর্ষণ করেছে। এ ঘটনায় তোফাজ্জল, নয়ন, বাবু ও শহিদুলকে আটক করে পূর্ব থানা পুলিশ। থানায় মামলা হয়েছে। ওই কিশোরী টঙ্গী আরিচপুর নদীবন্দর এলাকায় পরিবারের সঙ্গে রিপন মিয়ার বাড়িতে ভাড়া থেকে বিউটি পার্লারে কাজ করে।
জানা যায়, ঘটনার রাতে টঙ্গী বাজার লাকি বিউটি পার্লারের কর্মী ওই কিশোরী পার্লার মালিকের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে টঙ্গী চেরাগআলী যায়। অনুষ্ঠান শেষে প্রতিবেশী এক ছোটভাই আলমকে সঙ্গে নিয়ে রিকশাযোগে বাসায় ফেরার উদ্দেশে রওনা হয়। এ সময় ৪৬ নম্বর ওয়ার্ড হকের মোড় এলাকায় পৌঁছলে ওই এলাকায় অবস্থানরত বিভিন্ন ট্রাকের শ্রমিকরা ওই কিশোরীর রিকশার গতিরোধ করে ভাইকে বেঁধে জোড় করে মেয়েটিকে ট্রাকে তুলে পালাক্রমে ধর্ষণ করে।
এ সময় রিকশারচালক শামীম থানায় গিয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার এবং চার বখাটেকে আটক করে। এ ব্যাপরে টঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে বলে জানান।


Posted ৯:২১ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১