• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রিপনের গনসংবর্ধনা অনুষ্ঠানের মূল আয়োজক বিপ্লব আজ স্মৃতি

    নিজস্ব প্রতিবেদক: | ০৯ ডিসেম্বর ২০১৯ | ১০:০২ অপরাহ্ণ

    রিপনের গনসংবর্ধনা অনুষ্ঠানের মূল আয়োজক বিপ্লব আজ স্মৃতি

    ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান রিপনের গত শনিবার গণসংবর্ধনা অনুষ্ঠানের মূল আয়োজনের ভুমিকায় ছিল মো. বিপ্লব । তিনি আজ নেই। গতকাল রবিবার সরাই এলাকায় নিজ বাসভবনে হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন বিপ্লব। তার মৃত্যুতে ঢাকা দনিয়া এলাকায় আপামর সাধারন মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।


    ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগের নেতা এসএম আসিফ হোসেন বলেন, আমরা রবিবার সন্ধ্যায় সেচ্ছাসেবকলীগের গুলিস্থান কেন্দ্রীয় অফিসে আমরা রাজনৈতিক বিষয় নিয়ে রিপন ভাইয়ের সঙ্গে আলোচনা করছিলাম। হঠাৎ ভাইয়ের ফোন আসে বিপ্লব ভাই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন । তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হচ্ছে। সঙ্গে সঙ্গে আমরা ভাইয়ের সঙ্গে মেডিক্যাল গিয়ে দেখি বিপ্লব ভাই আর নেই।

    ajkerograbani.com

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্ররীগের সাবেক সহ-সভাপতি এম জাকির হোসেন বলেন বিপ্লব ভাই বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক ছিলেন। সেই কারনে রিপন ভাইয়ের সম্পর্কটি ছিল আপন ভাইয়ের মতন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত ছিলেন বলে বিপ্লব ভাইযের সংবর্ধনা অনুষ্ঠানের মূলভূমিকায় ছিলেন।

    ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসন রিপন বলেন,‘ আমার মনটা ভারো নেই। বন্ধু বিপ্লব মারা গেছেন, ও খুবই একজন ভালো মানুষ ছিল। ওর মধ্যে কোন অহংকার ছিলনা। এলাকার মানুষ ওকে খুবই ভালবাসতেন। এক প্রকার সজ্জন ব্যক্তি ছিলেন। আল­াহ তাআলা ওকে জান্নাতবাসী করূন।

    উলে­খ্য গত ১৬ নভেম্বর সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের সভাপতি ও সাধারন সম্পাদক এর নাম ঘোষণা করা হয়। সেই কমিটির নব-নির্বাচিত ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসন রিপন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757