শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রিয়াল ছেড়ে ইউনাইটেডে ভারানে

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

রিয়াল ছেড়ে ইউনাইটেডে ভারানে

শেষ হচ্ছে রাফাযেল ভারানের রিয়াল মাদ্রিদে এক দশকের পথচলা। ম্যানচেস্টার ইউনাইটেড তাকে দলে টানতে সমঝোতায় পৌঁছেছে। ফরাসি এই ডিফেন্ডারের ইউনাইটেডে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল।

মঙ্গলবার প্রিমিয়ার লিগের ক্লাবটি এক বিবৃতিতে বিষয়টি জানায়। খেলোয়াড়ের মেডিকেল ও তার ব্যক্তিগত শর্ত পূরণ হলেই দলবদলটি চূড়ান্ত হবে।


বিবিসির খবর, ২৮ বছর বয়সী এই সেন্টার-ব্যাককে কিনতে তিন কোটি ৪০ লাখ পাউন্ড খরচ হচ্ছে ইউনাইটেডের। চুক্তির নানা শর্ত অনুযায়ী, সংখ্যাটা চার কোটি ২০ লাখ পর্যন্ত বাড়তে পারে।

২০১১ সালে রিয়ালে যোগ দেওয়ার পর থেকে ক্লাবটির হয়ে সব মিলিয়ে ৩৬০ ম্যাচ খেলেছেন ভারানে।


রিয়ালের জার্সিতে সার্জিও রামোসের সঙ্গে মিলে ইউরোপীয় ক্লাব ফুটবলে গত কয়েক বছরে অন্যতম সফল জুটি গড়েছিলেন ভারানে। দলটিতে ১০ বছরের অধ্যায়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগাসহ জিতেছেন অনেক শিরোপা।

চলতি মাসের শুরুর দিকে রিয়ালকে বিদায় জানিয়ে স্পেন অধিনায়ক রামোস পাড়ি জমান পিএসজিতে। এবার বিশ্বকাপজয়ী ভারানেও বেছে নিলেন নতুন ঠিকানা।

জাতীয় দলের হয়ে ৭৯ ম্যাচ খেলা ভারানে এবারের দলবদলে তৃতীয় খেলোয়াড় হিসেবে ইউনাইটেডে যোগ দিচ্ছেন। তার আগে ইংলিশ গোলরক্ষক টম হিটনকে দ্বিতীয় মেয়াদে দলে ফেরায় প্রিমিয়ার লিগের সফলতম ক্লাবটি। আর কদিন আগে ইংল্যান্ডের তরুণ মিডফিল্ডার জেডন স্যানচোকে সাত কোটি ৩০ লাখ পাউন্ডে কিনেছে ওল্ড ট্র্যাফোর্ডের দলটি।

Facebook Comments Box

Posted ১২:৫৮ অপরাহ্ণ | বুধবার, ২৮ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০