• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রিয়াল মাদ্রিদ না জুভেন্টাস?

    অনলাইন ডেস্ক | ০৩ জুন ২০১৭ | ১২:৪০ অপরাহ্ণ

    রিয়াল মাদ্রিদ না জুভেন্টাস?

    আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই অপেক্ষা ফুরোবে ফুটবল অনুরাগীদের। আজ রাতেই যে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল। ইউরোপের ক্লাব শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস।


    কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামে ম্যাচটি শুর হবে বাংলাদেশ সময় আজ রাত পৌনে ১টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স, সনি ইএসপিএন, টেন টু ও টেন ওয়ান এইচডি চ্যানেল।

    ajkerograbani.com

    চ্যাম্পিয়নস লিগ নাম ধারণ করার পর কোনো দলই টানা দুই মৌসুমে এই প্রতিযোগিতার শিরোপা জিততে পারেনি। জিনেদিন জিদানের দলের সামনে প্রথম দল এটি করে দেখানোর সুযোগ। পাশাপাশি ইউরোপিয়ান মঞ্চে সর্বোচ্চ শিরোপা জয়ের রেকর্ডরা ১২ তে নিয়ে যাওয়ার হাতছানি।

    ইতিহাসের হাতছানি জুভেন্টাসের সামনেও। এই মৌসুমে এরই মধ্যে ইতালিয়ান লিগ ও কাপ শিরোপা ঘরে তুলেছে তারা। আজ চ্যাম্পিয়নস লিগ জিতলেই ক্লাব ইতিহাসে প্রথমবারের মতো ‘ট্রেবল’ জয় করবে ‘তুরিনের ওল্ড লেডি’ নামে পরিচিত দলটি।

    আজ লড়াইটা হবে রিয়ালের আক্রমণভাগের সঙ্গে জুভেন্টাসের রক্ষণের। এবারের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে ১২ ম্যাচে মাত্র তিন গোল হজম করেছে জুভেন্টাস। জর্জো কিয়েল্লিনি, লিওনার্দো বোনুচ্চিদের নিয়ে গড়া রক্ষণের সামনে তাই কঠিন পরীক্ষাই দিতে হবে ক্রিস্টিয়ানো রোনালদো, করিম বেনজেমাদের। জুভিদের গোলপোস্টের সামনে ‘চীনের প্রাচীর’ হয়ে দাঁড়ানোর জন্য জিয়ানলুইজি বুফন তো আছেনই।

    ১৩ বছর আগে কার্ডিফের এই মাঠেই ক্যারিয়ারের প্রথম বড় শিরোপা জিতেছিলেন রোনালদো। ২০০৪ সালে মিলওয়ালকে হারিয়ে এফএ কাপ জিতেছিল রোনালদো তখনকার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। দলের তিন দলের একটি ছিল রোনালদোর হেডে। সেই মাঠেই আজ ক্যারিয়ারের ২০তম শিরোপা জয়ের হাতছানি পর্তুগিজ ফরোয়ার্ডের সামনে।

    সব মিলিয়ে জমজমাট এক ফাইনালের অপেক্ষায় ফুটবল অনুরাগীরা। কিন্তু শিরোপাটা শেষ পর্যন্ত কে জিতবে, রিয়াল মাদ্রিদ না জুভেন্টাস? জবাব মিলবে রাতেই!

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757