• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রুদ্রনীলের বিরুদ্ধে ফেসবুকে বিস্ফোরক পোস্ট

    | ০৫ মে ২০২১ | ৮:১৯ পূর্বাহ্ণ

    রুদ্রনীলের বিরুদ্ধে ফেসবুকে বিস্ফোরক পোস্ট

    কলেজ জীবনে এসএফআই করতেন। রাজ্যে পালাবদলের পর আবার ঢুকে পড়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বৃত্তে। একুশের ভোটে ভবানীপুর কেন্দ্র থেকে বিজেপি টিকিটে ভোটে লড়লেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। বারবার দলবদল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কম কটাক্ষ সহ্য করতে হয়নি তাকে। এমনকি, সহ-অভিনেতাদের কেউ কেউ রুদ্রনীলকে সরাসরি সুবিধাবাদী বলেও কটাক্ষ করতেও ছাড়েননি। এবারের অভিযোগটি রীতিমতো গুরুতর।


    টলিউড তারকার বিরুদ্ধে এবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট দিলেন নীলাঞ্জনা পাণ্ডে নামে এক নারী। তিনি দাবি করেন, কয়েক বছর আগে, রুদ্রনীলের কুপ্রস্তাব না মানায় প্রোডাকশন হাউস থেকে তাকে বের করে দেওয়া হয়েছিল। এমনকি তার প্রাপ্য টাকাও দেওয়া হয়নি। মঙ্গলবার (৪ মে) ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের প্রতিবেদনে এ খবর জানা যায়।

    ajkerograbani.com

    এর আগে রোববার (২ মে) ভোটের ফল প্রকাশিত হয়। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে পশ্চিবঙ্গে ফের ক্ষমতা ফিরেছে তৃণমূল। কলকাতার ১১টি আসনেই জিতেছেন ঘাসফুল শিবিরের প্রার্থীরা। ভবানীপুরে রাজ্যের বিদায়ী মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হেরে গেছেন রুদ্রনীল।

    এরপরই এমন পোস্ট করেন নীলাঞ্জন পাণ্ডে। তিনি লিখেছেন, আমি যদি সত্যি কথা বলি, তাহলে বলব, আমি সবচেয়ে বেশি খুশি হয়েছি রুদ্রনীল ঘোষের হারে। আজও বিশ্বাস করি, স্রষ্টা মারে, আওয়াজ হয় না। তার বিচার খুব সুক্ষ্ম বিচার। সেদিন হয়তো রুদ্রনীল প্রভাব খাটিয়ে আদালতে আমাকে পরাজিত করত। কিন্তু আজ জনগণ সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। আজ রুদ্রনীল ঘোষ পরাজিত।  রুদ্রনীলের পতনের সবে শুরু হয়েছে।

    অভিনেতাকে তার হুঁশিয়ারি, রুদ্রনীল, এই পোস্টের কথা জানার পর তুমি সাইবার ক্রাইম সেলে যাও, আমার বিরুদ্ধে মামলা করো, আমি সেসবের পরোয়া করি না। কিন্তু মনে রেখো, এই তোমার পতনের শুরু।

    ওই নারী আরও বলেন,  সেদিন ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলাম। আজ প্রশ্ন উঠতে পারে, কেন সেদিন বিচার চাইনি? আসলে তখন ভয় পাইনি, কিন্তু বিচারের জন্য একজন নিউকামারকে কিভাবে এগোতে হবে জানতাম না। ঘৃণাবশত রুদ্রর নোংরা মেসেজ মোবাইল থেকে ডিলিট করে দিয়েছিলাম। ফলে প্রমাণ ছিল না। যদিও এই ঘটনা নিয়ে রুদ্রনীল ঘোষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757