সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রুমান চৌধরীর সাথে পলাশবাড়ী ছাত্র সমাজের সাবেক সভাপতির সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

রুমান চৌধরীর সাথে পলাশবাড়ী ছাত্র সমাজের সাবেক সভাপতির সাক্ষাৎ

গাইবান্ধা-৩(পলাশবাড়ী সাদুল্লাপুর)আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মইনুর রাব্বি চৌধুরি রুমানের মাথে সৌজন্য সাক্ষাত করেছেন পলাশবাড়ী উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি আরিফুজ্জামান সুমন সরকার। সাক্ষাতকালে আগামী দিনের নির্বাচনের প্রস্তুতি নিয়ে নানা বিষয়ে আলোচনা হয়েছে।
মঙ্গলবার বিকেলে মইনুর রাব্বি চৌধুরির নিজ বাসভবন বনানীতে সাক্ষাত করেন। এসময় উপজেলা উপজেলা ছাত্র সমাজের অনেক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে, গত রোববার গাইবান্ধা-৩ নির্বাচনি শূন্য আসনে জাতীয়পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী মনোনীত পেয়েছেন মইনুর রাব্বি চৌধুরি।
চৌধুরি রুমান জাপা’র দূর্গ বলে পরিচিত এ আসনে জাপা দলীয় লাগাতার ছয় বারের নির্বাচিত সাবেক সাংসদ ও মন্ত্রী এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোট মনোনীত মরহুম ড.টিআই এম ফজলে রাব্বী চৌধুরির ছেলে।
চৌধুরি রোমান এর আগে পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
প্রসঙ্গত ; ২০১৮ সালের ৩০ ডিসেম্বর নির্বাচনের মাত্র ১০ দিন আগে ২০ ডিসেম্বর ড.রাব্বি চৌধুরি ইন্তেকাল করেন। নির্বাচন কমিশন এ আসনে নির্বাচন স্থগিত করে।গত বছরের ২৭ জানুয়ারি নির্বাচনের পরবর্তি তারিখ ঘোষণা করে তফসিল ঘোষণা করা হয়।
২০১৯ সালের ২৭ জানুয়ারি নির্বাচন পরবর্তি মাত্র ১ বছর ৭ দিনের ব্যবধানে গত ২৭ ডিসেম্বর এ আসনে আওয়ামী লীগ দলীয় নির্বাচিত এমপি ডা.ইউনুস আলী সরকার মারা যান।
আগামী ২১ মার্চ এ আসনের উপনির্বাচন সামনে রেখে জাপা নেতা রোমান চৌধুরি বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে সোমবার দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় হতে মনোনয়নপত্র সংগ্রহ করেন।পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি মনোনয়নপত্র তার হাতে তুলে দেন।এসময় জাপা কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নে গ্রামের বাড়ি তালুকজামিরা গ্রামে ১৯৬৮ সালের ২৩ জুলাই রোমান চৌধুরির জন্ম। শিক্ষা জীবনে তিনি একজন সিভিল ইঞ্জিনিয়ার।এক কন্যা সন্তানের জনক।
মরহুম বাবার রাজনৈতিক কর্মকান্ড পরিচালনার সুবাদে দলীয় নেতাকর্মি ছাড়াও এ আসনের তৃণমূল পর্যায় সর্বস্তরে আগে থেকেই তিনি বেশ পরিচিত মুখ।
তাছাড়া তিনি একজন সফল সোশ্যাল ওয়াকার হিসেবে সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে কেন্দ্রীয় এবং স্থানীয় পর্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

সাদুল্লাপুর উপজেলার ১১ ও পলাশবাড়ীর ৮সহ ১৯ ইউনিয়ন এবং নবগঠিত পলাশবাড়ী পৌরসভা এলাকাসহ এ নির্বাচনি আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১১ হাজার ৮’শ ৫৪ জন। পুরুষ ২ লাখ ৭’শ ৪৬ জন এবং মহিলা ভোটার ২ লাখ ১১ হাজার ১০৮ জন।
এদিকে রোমান চৌধুরি মনোনীত হওয়ায় তাকে সমর্থন জানিয়ে পলাশবাড়ী উপজেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটির নেতাকর্মিদের উদ্যোগে সোমবার রাতে একটি আনন্দ র‌্যালি পৌরশহরের জিরোপয়েন্ট চৌমাথা মোড় ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।

Facebook Comments Box


Posted ৬:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১