• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রূপগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রী জামালপুরে উদ্ধার, গ্রেফতার-১

    অগ্রবাণী ডেস্ক: | ১২ মার্চ ২০১৭ | ১১:৩৭ অপরাহ্ণ

    রূপগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রী জামালপুরে উদ্ধার, গ্রেফতার-১

    নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রী মাহফুজা আক্তারকে (১৬) জামালপুর থেকে উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। রবিবার সকালে জামালপুর জেলার সরিষাবাড়ি এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। অপহৃত শিক্ষার্থী মাহফুজা আক্তার রূপগঞ্জ উপজেলার বাঘবেড় আলমপুর এলাকার নবী হোসেনের মেয়ে ও ইউসুফগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।


    এ ঘটনায় খলিল নামে অপহরণকারীর এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

    ajkerograbani.com

    অপহৃতের বাবা নবী হোসেন জানান, উপজেলার হাটাব এলাকার শহর আলী ওরফে জাকির তার মেয়ে মাহফুজা আক্তারকে স্কুলে যাওয়ার সময় বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। নবী হোসেন বেশ কয়েকবার শহর আলী ওরফে জাকিরকে মাহফুজাকে আক্তারকে বিরক্ত না করতে বললে জাকির তার মেয়েকে অপহরণ করবে বলে হুমকি দেয়। গত ২৫ ফেব্রয়ারি মাহফুজা আক্তার স্কুলে যাওয়ার সময় পূর্বাচল ২ নম্বর সেক্টর থেকে জাকির ও খলিলসহ অজ্ঞাত ২/৩ জন তার মেয়েকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

    রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস’আই) সাজাউল ইসলাম জানান, মোবাইল নেটওয়ার্ক চেক করে অভিযান পরিচালনা করে মাহফুজা আক্তারকে উদ্ধার করা হয়। এসময় অপহরনের সঙ্গে জড়িত থাকায় খলিল নামে একজনকে গ্রেফতার করা হয়।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755