• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রূপের ফাঁদে ফেলে দুই ব্যক্তিকে অপহরণ, মডেল গ্রেফতার

    অগ্রবাণী ডেস্ক | ৩০ জুন ২০১৭ | ১১:২৩ অপরাহ্ণ

    রূপের ফাঁদে ফেলে দুই ব্যক্তিকে অপহরণ, মডেল গ্রেফতার

    দুই ব্যক্তিকে অপহরণের ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক নজরকাড়া মডেল তথা টেলিভিশন সঞ্চালিকাকে। কলম্বিয়ার অপহরণ মোকাবিলায় বিশেষ পুলিশ বাহিনী জনপ্রিয় টেলিভিশন সঞ্চালিকা পাউলিনা কারিনা দিয়াজ ও লা ব্রুজা নামে অপর এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।


    পুলিশের দাবি, নিজের রূপের টানে অপহৃতদের ফাঁদে ফেলেছিলেন ওই অভিনেত্রী। ২০১১-র ওই ব্ল্যাকমেলিং ও অপহরণের ঘটনার তদন্তে ওই দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

    ajkerograbani.com

    কলম্বিয়া পুলিশ সূত্রে খবর, ছয় বছর আগে ব্যবসায়ী হুগো লোপেজ মোনকায়ো এবং আইনজীবী মিল্টন কারো ভিল্লেমিলকে অপহরণের যোগ ছিল দিয়াজ ও তার সঙ্গীর। কালির একটি ক্লাব থেকে ওই দুই ব্যক্তিকে বের করে আনতে সাহায্য করেছিলেন দিয়াজ ও তার সঙ্গী।

    এরপর অপহরণকারীরা প্রচুর অর্থ মুক্তিপণ হিসেবে দাবি করে। অপহৃতদের এখনও পর্যন্ত সন্ধান মেলেনি।

    পুলিশ বলছে, রূপের ফাঁদ পেতে দিয়াজ ওই বারে একটি অনুষ্ঠান চলাকালে ওই দুজনকে প্রলুব্ধ করে একটি ঘরে নিয়ে যান। সেখানে তাদের আটকে ফেলা হয়।

    উল্লেখ্য, এই মামলায় ইতিমধ্যেই দুজনকে দোষী সাব্যস্ত করেছে আদালত। তাদের ২৩ বছরের কারাদণ্ড হয়েছে।

    ২৭ বছরের মডেল দিয়াজ মডেলিংয়ের পাশাপাশি একটি টেলিভিশন চ্যানেলের ক্রীড়া অনুষ্ঠানের সঞ্চালিকাও। চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, নিজের জনপ্রিয়তা বাড়াতে বিনা পারিশ্রমিকে ওই অনুষ্ঠান সঞ্চালনা করতেন দিয়াজ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757