• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘রেগে গেলে নোয়াখালীর ভাষায় কথা বলি’

    অনলাইন ডেস্ক: | ০৪ আগস্ট ২০১৭ | ৯:৩৭ পূর্বাহ্ণ

    ‘রেগে গেলে নোয়াখালীর ভাষায় কথা বলি’

    চলতি বছর মা হয়েছেন অভিনেত্রী ফারজানা ছবি। এ জন্য মিডিয়ার সব কাজ থেকে কিছু দিন নিজেকে বিরত রেখেছিলেন। ফের অভিনয়ে সরব হচ্ছেন দর্শকপ্রিয় এ অভিনেত্রী। বর্তমানে তিনি একাধিক ধারাবাহিক ও আসছে ঈদের খ- নাটকে কাজ করছেন বলে জানান। আসছে ঈদের জন্য সম্প্রতি তিনি আক্তারুজ্জামান শাহীনের ‘অনুতাপ, দেবব্রত সরকারের ‘আমি তুমি এবং কতিপয় বৃক্ষের গল্প, ও কায়সার আহমেদের টেলিছবি ‘জনক ও জননী’র কাজ শেষ করেছেন।


    অনুতাপ নাটকটিতে ছবির সঙ্গে দেখা যাবে দর্শকপ্রিয় অভিনেতা রিয়াজকে। প্রায় ছয় বছর পর ছবি ও রিয়াজ একসঙ্গে অভিনয় করেছেন। অভিনয়ে ফেরা প্রসঙ্গে ছবি বলেন, ‘সবার কাছে কৃতঙ্গতা প্রকাশ করছি। ফেরার সঙ্গে সঙ্গে সবাই আমাকে অনেক সহযোগিতা করছেন। কাজের বিষয়ে যোগাযোগ করছে। ঈদের জন্য এরইমধ্যে কয়েকটি নাটকের কাজ শেষ করেছি। আগামী সপ্তাহে সালাউদ্দিন লাভলুর ছয় পর্বের একটি ধারাবাহিকের শুটিং শুরু করব। এ ছাড়া বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে কথা হয়েছে। তাদের সঙ্গেও কাজ করার ইচ্ছে আছে।

    ajkerograbani.com

    এদিকে বিভিন্ন চ্যানেলে ছবি অভিনীত একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। এরমধ্যে উল্ল্যেখযোগ্য হলো, এটিএন বাংলায় কায়সার আহমেদের ‘রূপালি প্রান্তর, বাংলা টিভিতে দিপঙ্কর দীপনের ‘টক্কর, আরটিভিতে অরণ্য আনোয়ারের ‘বন্ধু বটে, ও এশিয়ান টিভিতে বিপ্লব হায়দারের ‘মগের মল্লুক,। ধারাবাহিকগুলোতে ছবিকে ভিন্ন ভিন্ন রূপে দেখা যাচ্ছে বলেও তিনি জানান। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্ধ্যবোধ করেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় অরণ্য আনোয়ারের ‘বন্ধু বটে, ধারাবাহিকে তিনি একসঙ্গে তিন ভাষায় অভিনয় করছেন। এ প্রসঙ্গে ছবি বলেন, নাটকটির গল্প অসাধারণ। অনেক চ্যালেঞ্জিং একটা চরিত্র। এখানে আমি শ্যামলী চরিত্রে অভিনয় করেছি। একসঙ্গে তিন ভাষায় আমাকে অভিনয় করতে হয়েছে। নাটকে আমাকে শুরুতে দেখানো হবে একজন আধুনিক মেয়ের চরিত্রে যেখানে আমি শুদ্ধ ইংরেজিতে কথা বলি। যখন আমি অফিসে থাকি তখন আমার সহকর্মীদের সঙ্গে প্রমিত বাংলা ভাষায় কথা বলি। আবার যখন আমি খুব রেগে যাই তখন নোয়াখালীর ভাষায়। একসঙ্গে তিন ভাষায় কথা বলাটা আমার জন্য বেশ কষ্টসাধ্যের বলেই চ্যালেঞ্জিং ছিল।

    উল্লেখ্য, ফারজানা ছবি পারিবারিকভাবে ২০১৪ সালে ঢাকা কমার্স কলেজের শিক্ষক তন্ময় সরকারকে বিয়ে করেন। বিয়ের প্রথম বছরে এই দম্পতির ঘরে আসে একটি পুত্র সন্তান। চলতি বছর আবারও একটি পুত্র সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755