• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রেলস্টেশনে ব্যাগ কাঁধে দাঁড়িয়ে এ কোন মোদি!

    অনলাইন ডেস্ক: | ১৪ জুলাই ২০১৭ | ৭:৪৯ অপরাহ্ণ

    রেলস্টেশনে ব্যাগ কাঁধে দাঁড়িয়ে এ কোন মোদি!

    ব্যাগ কাঁধে রেলস্টেশনে দাঁড়িয়ে আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে এমন একটি ছবি প্রকাশ করে কমেডি গ্রুপ এআইবি অন্যকোন।


    তবে ছবিতে উল্লেখিত ব্যক্তি আসলে নরেন্দ্র মোদি নয়। এআইবি অন্যকোন একটি বিশেষ অ্যাপের মাধ্যমে এক ব্যক্তির ছবি নকল করে মোদির ছবিটি বানিয়েছে।

    ajkerograbani.com

    এ নিয়ে সমালোচনার পর শুক্রবার ছবিটি প্রত্যাহার করেছে এআইবি।

    ছবিতে মোদিকে স্টেশনের প্ল্যাটফর্মে দাঁড়িয়ে হাতে থাকা কিছু একটা পড়তে দেখা যায়। তার চশমা কপালে তোলা। ঘাড়ে ব্যাগ। পরনে গেঞ্জি। প্রধানমন্ত্রী মোদির নকল এই ছবি পোস্ট করার বিষয়টি সহজভাবে নেয়নি সরকার।

    এনডিটিভির খবরে বলা হয়, কমেডি গ্রুপটি বিশেষ অ্যাপ ব্যবহার করে প্রধানমন্ত্রী মোদির ওই নকল ছবিটি তৈরি করে। কমেডি এই গ্রুপটির বিরুদ্ধে বিভিন্ন সময় উসকানিমূলক রসিকতার অভিযোগ রয়েছে।

    বৃহস্পতিবার মুম্বাই পুলিশ টুইটার বার্তায় জানায়, এই পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদিকে অপমান ও জাতীয় অনুভূতিতে আঘাত দিয়েছে এআইবি। সাইবার সেলে তদন্তের জন্য ওই ছবিটি পাঠানো হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755