• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রেসিপি জমা দিয়ে পুরস্কার জিতুন

    অনলাইন ডেস্ক | ২৪ আগস্ট ২০১৭ | ৮:৩০ অপরাহ্ণ

    রেসিপি জমা দিয়ে পুরস্কার জিতুন

    বিশেষ কোনো খাবার রান্নার প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জেতার বিষয়টি নতুন নয়। তবে শুধু রেসিপি জমা দিয়ে পাঁচতারকা হোটেলে অবকাশযাপনের সুযোগ করে দেওয়ার ধারণাটি ব্যতিক্রমী। সেই ধারণা নিয়ে গত বছর প্রাণ-আরএফএলকে সঙ্গে নিয়ে এনটিভি অনলাইন আয়োজন করেছিল ‘চিয়ার আপ গিয়ার আপ দ্য টেস্ট’ নামে একটি প্রতিযোগিতা। শুরুর বছরেই প্রতিযোগিতাটিতে ব্যাপক সাড়া মেলে। আর সেই ধারাবাহিকতায় এবারও প্রতিযোগিতাটির আয়োজন করা হয়েছে।


    গতবারের মতো এবারও এনটিভি অনলাইনের সহযোগী হচ্ছে প্রাণ-আরএফএলের কোমল পানীয় চিয়ার আপ ও কক্সবাজারের পাঁচতারকা হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ।

    ajkerograbani.com

    প্রতিযোগিতার জন্য রেসিপি জমা নেওয়া শুরু হয়েছে আজ ২৪ আগস্ট। ২৫ সেপ্টেম্বর পর্যন্ত রেসিপি জমা দেওয়া যাবে।

    গত সোমবার এই আয়োজন নিয়ে এনটিভি অনলাইন, প্রাণ-আরএফএল ও বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজের মধ্যে ত্রিপক্ষীয় সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়। সমঝোতায় এনটিভি অনলাইনের পক্ষ থেকে স্বাক্ষর করেন হেড অব অনলাইন খন্দকার ফকরউদ্দীন আহমেদ। এ ছাড়া প্রাণ-আরএফএলের পক্ষে সহকারী ব্র্যান্ড ম্যানেজার মো. সালেকিন ইমাম ও বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজের পক্ষে সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার শামীম হাসান এমওইউতে স্বাক্ষর করেন।

    অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএলের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেন, ডিজিটাল মিডিয়া ম্যানেজার নাজমুল হাসান ও ডিজিটাল মিডিয়া বিভাগের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রিফাত আহমেদ। এ ছাড়া এনটিভি অনলাইনের মার্কেটিং সিনিয়র এক্সিকিউটিভ তানজানিয়া ফেরদৌসী দিশা, বিজনেস ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোরশেদুল আরেফিন ও সিনিয়র এক্সিকিউটিভ সাইমুম ইমতিয়াজ।

    প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে

    প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুক ব্যক্তিদের প্রথমে পছন্দের একটি রেসিপি তৈরি করতে হবে। সেই রেসিপি কেন জিভে জল আনবে, সে বিষয়ে সর্বোচ্চ ৫০০ শব্দের মধ্যে লিখতে হবে। এর পর রেসিপির ছবি তুলে বর্ণনাসহ পাঠাতে হবে। কোনো প্রতিযোগী চাইলে রেসিপির সঙ্গে চিয়ার আপের ছবিও পাঠাতে পারেন।

    পুরস্কার
    প্রতিযোগিতায় সেরা পাঁচ বিজয়ীর জন্য থাকছে সঙ্গীসহ ঢাকা থেকে কক্সবাজার যাওয়া-আসার বাস টিকেট ও বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজে দুই রাত তিন দিন থাকার সুযোগ।

    প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহীরা লগইন করতে পারেন (www.ntvbd.com/cheerup-gearupthetaste) ঠিকানায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755