• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রেয়ানের হ্যাটট্রিকে উড়ে গেল ব্রাজিল, ফাইনালে ইংল্যান্ড

    আজকের অগ্রবাণী ডেস্ক | ২৫ অক্টোবর ২০১৭ | ৯:৪৭ অপরাহ্ণ

    রেয়ানের হ্যাটট্রিকে উড়ে গেল ব্রাজিল, ফাইনালে ইংল্যান্ড

    রেয়ান ব্রিস্টারের হ্যাটট্রিকে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের সেমিফাইনালে ৩-১ ব্যবধানের জয় পেয়েছে ইংল্যান্ড। ব্রাজিলকে হারিয়ে নিশ্চিত করেছে ফাইনাল। কোয়ার্টার ফাইনালে যুক্তরাষ্ট্রের বিপক্ষে হ্যাটট্রিক করার পর আজ সেমিফাইনালেও হ্যাটট্রিক করেছেন রেয়ান। তার হ্যাটট্রিকে কলকাতায় রীতিমতো উড়ে গেল জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে আসা ব্রাজিল অনূর্ধ্ব-১৭ দল।


    বুধবার ম্যাচের ১১ মিনিটেই লিড নেয় ইংল্যান্ড। গোলটি করেন রেয়ান ব্রিস্টার। ব্রাজিলের গোলরক্ষক গ্যাব্রিয়েল ব্রাজাও প্রথমে বলটি ফিরিয়ে দিলেও বলটি চলে যায় রেয়ানের কাছে। তিনি ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান।


    শুরুতেই পিছিয়ে পড়ে চাপ দিয়ে খেলার চেষ্টা করে ব্রাজিল। ইংল্যান্ডের রক্ষণভাগের উপর চাপ বাড়াতে থাকে। তাতে ২১ মিনিটের মাথায় গোলের দেখাও পেয়ে যায় জুনিয়র সেলেকাওরা। ব্রাজিলের ওয়েসলি গোল করে সমতায় ফেরান দলকে।

    কিন্তু ৩৯ মিনিটে আবারো রেয়ান গোল করে এগিয়ে নেন ইংল্যান্ডকে। ছয় গজ দূর থেকে শট নিয়ে জালে জড়ান তিনি। রেয়ানের জোড়া গোলে ভর করে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইংল্যান্ড।

    বিরতির পর ম্যাচের ৭৭ মিনিটে ব্যাক টু ব্যাক হ্যাটট্রিক পূর্ণ করেন রেয়ান। এ সময় ইংল্যান্ডের এমিলি স্মিথ স্কয়ার পাস দেন রেয়ানকে। বল পেয়ে জালে জড়াতে ভুল করেননি লিভারপুলের এই ফরোয়ার্ড। এই হ্যাটট্রিকের ফলে ৭ গোল নিয়ে বিশ্বকাপে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষে অবস্থান নিয়েছেন রেয়ান।

    বাকি সময়ে ব্রাজিল আর ইংল্যান্ডের নাগাল পায়নি। ফলে ফাইনালেও যাওয়া হয়নি। ব্রাজিলকে নাস্তানাবুদ করে ফাইনালে নাম লেখায় ইংল্যান্ডের কিশোররা। দিনের অপর সেমিফাইনালে মালির মুখোমুখি হয়েছে স্পেন অনূর্ধ্ব-১৭ দল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673