বৃহস্পতিবার, মে ১২, ২০২২

রোম্যান্সের জন্য নতুন নায়ক পেলেন শ্রাবন্তী

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১২ মে ২০২২ | প্রিন্ট  

রোম্যান্সের জন্য নতুন নায়ক পেলেন শ্রাবন্তী

এবার শ্রাবন্তীর সঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করবেন ‘কী করে বলব তোমায়’-এর নায়ক! হ্যাঁ, এবার রূপালি পর্দায় পা রাখছেন ক্রুশল আহুজা। হিন্দি সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্ঝা’ শেষ, এবার নতুন ইনিংস ক্রুশলের। ছোটপর্দার এই হার্টথ্রবের ডেবিউ ছবিতে থাকছেন জোড়া নায়িকা। শ্রাবন্তীর পাশাপাশি ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়ের সঙ্গে প্রেমের গল্প লিখবেন ক্রুশল।

ছবির পরিচালক রবিন নাম্বিয়ার, প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। এই প্রসঙ্গে ক্রুশল জানিয়েছেন, ‘আমি আর পরিচালক এক সঙ্গে প্রথম বড় পর্দায় পা রাখতে চলেছি। অন্য স্বাদের গল্প। যেখানে চিত্রনাট্য মেনে আমার বিপরীতে শ্রাবন্তী এবং দিতিপ্রিয়া থাকবেন। আমাদের তিন জনকে নিয়েই গল্প। কিন্তু তথাকথিত ত্রিকোণ প্রেম নেই’। এই তিনজন ছাড়াও ছবিতে থাকছেন সুদীপ্তা চক্রবর্তী।


জুন থেকে লন্ডনে শ্যুটিং শুরু করবেন ক্রুশল। শ্রাবন্তী বয়স আর অভিজ্ঞতায় অনেকটায় এগিয়ে। ভয় লাগছে? কোনওরকম অস্বস্তিবোধ? ক্রুশল জানালেন, ‘চিত্রনাট্য সেভাবেই লেখা হয়েছে।’

বুধবার দাড়ি কামিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন ক্রুশল। নায়কের নতুন লুক দেখে হাঁ অনেকেই। দাড়ি-প্রেমীদের কাছে ক্ষমাও চেয়েছিলেন অভিনেতা। তিন বছর পর দাড়ি কেটেছেন ক্রুশল, সে কী আর চাড্ডিখানি কথা! আদতে তার নতুন লুকের রহস্যভেদ হল অবশেষে।


এরই মধ্যে নিজের নতুন ইনিংসের জন্য প্রস্তুতি শুরু করেদিয়েছেন ক্রুশল। দর্শকদের কেমন লাগবে শ্রাবন্তী-ক্রুশলের অনস্ক্রিন রসায়ন এখন সেটাই দেখবার।

Posted ১০:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]