• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রোহিঙ্গাদের ফের ত্রাণ দিতে যাবেন এরশাদ

    অনলাইন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৭ | ৭:২২ অপরাহ্ণ

    রোহিঙ্গাদের ফের ত্রাণ দিতে যাবেন এরশাদ

    প্রথম দফায় একবার টেকনাফের উখিয়ায় ত্রাণ বিতরণ করে আসার পর আবারও ওই এলাকার শরণার্থী শিবিরের অসহায় মানুষের মধ্যে ত্রাণ নিয়ে যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।


    বৃহস্পতিবার প্রথমে তিনি বিমানে কক্সবাজার যাবেন। এরপর সেখান থেকে সরাসরি যাবেন উখিয়ার কুতুপালংয়ে।


    রোহিঙ্গাদের সহায়তায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে এরশাদ বলেন, এরই মধ্যে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠন দুর্গতদের পাশে দাঁড়িয়েছে। তবে এই সহায়তাই যথেষ্ট না। আরও বেশি বেশি ত্রাণসামগ্রী নিয়ে অসহায় রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে হবে। ত্রাণসামগ্রী যাতে অসহায় মানুষের হাতে পৌঁছায় তাও নিশ্চিত করতে হবে।

    জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদারসহ দলটির শীর্ষ নেতারা এ দফায়ও তার সঙ্গে থাকবেন।

    এ প্রসঙ্গে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, অসহায় রোহিঙ্গাদের পাশে সবার দাঁড়ানো উচিত। দলমত নির্বিশেষে যার যা সাধ্য ও সামর্থ্য আছে- তা নিয়েই তাদের পাশে দাঁড়ানো প্রয়োজন।

    গত ১৪ সেপ্টেম্বর উখিয়ায় ত্রাণ বিতরণ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার ত্রাণ বিতরণ করেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এবার ত্রাণ বিতরণের পাশাপাশি দলটির সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির উদ্যোগে শরণার্থীদের মধ্যে চিকিৎসাসেবা এবং প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669