• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    রোহিঙ্গা ক্যাম্পে পুলিশকে লক্ষ্য করে গুলি

    ডেস্ক | ০৮ অক্টোবর ২০১৯ | ১১:৫৪ অপরাহ্ণ

    রোহিঙ্গা ক্যাম্পে পুলিশকে লক্ষ্য করে গুলি

    টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে মঙ্গলবার পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছে পাহাড়ি ডাকাত দলের সদস্যরা। এতে হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্ক ছড়িয়ে পড়ে ক্যাম্পে।


    টেকনাফের জাদিমুড়া শালবাগান নছিরউল জামান ক্যাম্পে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।


    র‌্যাব-১৫-এর টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহাতাব বলেন, গোলাগুলির খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। ক্যাম্প ও আশপাশের এলাকায় কাউকে কোনো ধরনের অপরাধে জড়াতে দেয়া হবে না। রোহিঙ্গা ক্যাম্প ঘিরে ডাকাত গ্রুপসহ অন্য যেসব অপরাধচক্র সক্রিয় রয়েছে তাদের শনাক্ত করা হয়েছে। কয়েকজনকে বিভিন্ন সময় গ্রেপ্তারও করা হয়েছে। অন্যরা শিগগিরই ধরা পড়বে।

    টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোহাম্মদ মনির বলেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে টেকনাফের শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের একটি জায়গায় শীর্ষ ডাকাত জাকির ও সেলিম গ্রুপের সদস্যরা অবস্থান করছে খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়। এ সময় ডাকাতদের ধাওয়া করলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে পাহাড়ে ঢুকে যায় তারা।

    তিনি বলেন, সোমবার গভীর রাতে ওই ক্যাম্পে শীর্ষ সন্ত্রাসী জাকির ও সেলিমের গ্রুপের সদস্যদের মধ্যে গোলাগুলি হয়। এ ঘটনার পর সেখানে অভিযান চালানো হয়। তবে কাউকে পাওয়া যায়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673