• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    র‌্যাবের গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল আজাদের লাশ ঢামেকে

    অগ্রবাণী ডেস্ক | ৩১ মার্চ ২০১৭ | ৯:১২ পূর্বাহ্ণ

    র‌্যাবের গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল আজাদের লাশ ঢামেকে

    সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলের পাশে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদ মারা গেছেন। তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। আজ শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে তার লাশ ঢামেক হাসপাতালে পৌঁছে।


    বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে রাজধানীর সিএমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় কর্নেল আবুল কালাম আজাদের মৃত্যু হয়।


    আবুল কালাম আজাদ ১৯৭৫ সালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জন্মগ্রহণ করেন। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে এমএ করে এই সামরিক কর্মকর্তা ১৯৯৬ সালে ৩৪তম ব্যচে বিএমএ লং কোর্স সম্পন্ন করেন। ২০১১ সালে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার হিসেবে দায়িত্ব পান। ওই বছরই তাকে পদোন্নতি দিয়ে গোয়েন্দা বিভাগের উপপরিচালক করা হয়। আর পরে ২০১৩ সালে তিনি পরিচালক হিসেবে পদোন্নতি পান। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন আবুল কালাম আজাদ।

    এর আগে, সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলে সেনা কমান্ডোদের অভিযানের মধ্যে শনিবার সন্ধ্যার পর কাছের এলাকায় বিস্ফোরণে আহত হন আজাদ। ওই বিস্ফোরণে দুই পুলিশ সদস্যসহ ছয়জন নিহত হন।

    সেনা কর্মকর্তা আজাদকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে হেলিকপ্টারে করে ঢাকা সিএমএইচে আনার পরদিন সিঙ্গাপুরে পাঠানো হয়।

    সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছিল আজাদকে। দুদিন পর তাকে ফিরিয়ে আনা হয়। বুধবার রাত সাড়ে ৮টায় ঢাকা আনার পর ফের সিএমএইচে নেওয়া হয় তাকে।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669