• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    র‌্যাব-পুলিশের গাড়িতে আগুন: ৫০ জনকে আসামি করে মামলা

    | ১৭ জানুয়ারি ২০২১ | ১:২১ অপরাহ্ণ

    র‌্যাব-পুলিশের গাড়িতে আগুন: ৫০ জনকে আসামি করে মামলা

    পৌর নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে গাইবান্ধায় র‌্যাব-পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 


    রোববার (১৭ জানুয়ারি) ৫০ জনের নাম উল্লেখ করে কয়েকশ’ জনকে অজ্ঞাত আসামি করে সদর থানায় র‍্যাব-পুলিশ পৃথক দুটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

    ajkerograbani.com

    র‌্যাব ও পুলিশ জানান, দিনভর শান্তিপূর্ণ পরিবেশে পৌর নির্বাচন অনুষ্ঠিত হলেও শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় স্বতন্ত্র প্রার্থী আনোয়ার উল সরোয়ারের বাড়িসংলগ্ন ভোটকেন্দ্রে ফলাফল ঘোষণা হয়। এ সময় ফলাফল সঠিক নয় দাবি করে ওই প্রার্থীর সমর্থকরা নির্বাচনী সরঞ্জামসহ কর্মকর্তাদের আটকে রাখে। খবর পেয়ে র‌্যাব-পুলিশ ও ম্যাজিস্ট্রেট গেলে তাদের ওপর হামলা চালায়। এ সময় র‌্যাব-পুলিশ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ছয়টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। হামলায় র‌্যাব, পুলিশ, ডিবি ও ফায়ার সার্ভিসের ১০ জনসহ স্থানীয় বেশ কয়েকজন আহত হন।

    টানা দেড় ঘণ্টা সংঘর্ষের পর পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে জানিয়ে পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, পূর্বপরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। তিনি বলেন, ইতিমধ্যে মামলা হয়েছে। হামলার সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755