রবিবার, জুন ২১, ২০২০

লকডাউনে ইসলাম গ্রহণ করেছেন যে ৩ জন বিখ্যাত তারকা

  |   রবিবার, ২১ জুন ২০২০ | প্রিন্ট  

লকডাউনে ইসলাম গ্রহণ করেছেন যে ৩ জন বিখ্যাত তারকা

বিদ্যমান লকডাউনে অন্য সবার মতো ঘরবন্দি হয়েছেন শোবিজের তারকারাও। তাদের অনেকেই অবসাদে ভুগছেন। তবে তাদের মধ্যে ব্যতিক্রম ছিলেন তিনজন তারকা। যারা এই লকডাউনে ইসলাম ধর্ম বিষয়ে জ্ঞান লাভ করেছেন এবং পুরনো ধর্ম ত্যাগ করে ইসলামে দিক্ষিত হয়েছেন।
তাদের মধ্যে কেনিয়ার জনপ্রিয় রেডিও উপস্থাপক, উদ্যোক্তা ও মডেল তানাশা দোনা বারবিয়ারি অকেচ, অস্ট্রিয়ার জনপ্রিয় রেসলিং তারকা উইলহেলম এবং জ্যামাইকার নামকরা নৃত্যশিল্পী লিসা মার্সেদেজ।
তানাশা দোনা বারবিয়ারি অকেচ বিষয়ে কেনিয়ার গণমাধ্যম নাইরোবি নিউজ জানিয়েছে, লকডাউন চলাকালে গত এপ্রিলে ইসলাম ধর্ম গ্রহণ করেন কেনিয়ান মডেল তানাশা দোনা। মুসলিম হয়ে নিজের নাম রাখেন আয়েশা। গত ২৫ এপ্রিল ইসলাম গ্রহণের বিষয়টি প্রকাশ করেন এবং সেদিনই জীবনের প্রথম রোযা রাখেন তানাশা।
অন্যদিকে, অস্ট্রিয়ার জনপ্রিয় রেসলার উইলহেলম। গত ১৬ এপ্রিল ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। সেদিন কালেমা পাঠ করে তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেন।
এছাড়া লিসা মার্সেদেজ তৃতীয় তারকা যিনি লকডাউনে ইসলাম গ্রহন করেছেন। ইংল্যান্ডের গণমাধ্যম মেট্রো জানিয়েছে, লকডাউন চলকালীন ইসলাম গ্রহণ করেন ব্রিটিশ জ্যামাইকার এই বিখ্যাত নৃত্যশিল্পী। তবে দুই মাস পর ৩ মে ইসলাম গ্রহণের বিষয়টি প্রকাশ করেন লিসা। এদিন ‘শাহাদা’ নামে একটি সঙ্গীত ইনস্টাগ্রামে শেয়ার করেন। ইসলাম ধর্ম গ্রহণের কারণে লিসা হুমকি পেয়েছেন বলে ড্যান্স হল ম্যাগ নামে স্থানীয় গণমাধ্যমে প্রকাশ করা হয়।


Posted ৮:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]