• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লকডাউনে কাজ বন্ধ রেখেছি -হিমি

    অনলাইন ডেস্ক: | ১৯ এপ্রিল ২০২১ | ১১:২০ পূর্বাহ্ণ

    লকডাউনে কাজ বন্ধ রেখেছি -হিমি

    চলতি প্রজন্মের মডেল-অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। এরইমধ্যে মডেলিং ও অভিনয়ে সম্ভাবনার ছাপ রেখেছেন। কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনে। নিয়মিত অভিনয় করছেন নাটকে। লকডাউনের আগে পর্যন্ত তিনি ব্যস্ত ছিলেন শুটিং নিয়ে। তবে লকডাউনের পর থেকে কাজ করছেন না। থাকছেন বাসায়। কেমন কাটছে সময়? হিমি বলেন, ভালোই কাটছে।


    তবে শোবিজের কিংবদন্তিরা আমাদের ছেড়ে চলে যাচ্ছেন। বিষয়টা বিষাদ ছড়াচ্ছে। পর পর  বেশ কজন গুণীজন চলে গেলেন। বেশ কষ্ট পেয়েছি। কাজ তো বন্ধ এখন? হিমি উত্তরে বলেন, লকডাউনে কাজ বন্ধ রেখেছি। নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য বাসায় থাকার সিদ্ধান্ত নিয়েছি। বেশ কিছু কাজের শুটিং  ছিলো। লকডাউনে অনেক কাজ  বন্ধ করতে হয়েছে। তাছাড়া করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কেবল বাড়ছেই। তাই আতঙ্কও কাজ করছে। লকডাউনের আগে কি কাজ করা হলো? এ অভিনেত্রী বলেন, সোহাগ কাজী পরিচালিত সাত পর্বের ঈদ ধারাবাহিক ‘চোরের উপর বাটপারি’র শুটিং শেষ করেছি। ‘চুপি চুপি প্রেম’ ও ‘তোমায় দেখে মায়া বাড়ে’ শিরোনামের দুটি খণ্ড নাটক করেছি। আমার বিপরীতে এ নাটক দুটিতে আছে আরোশ। এ ছাড়া মোশাররফ করিম ভাইয়ের সাথে খণ্ড নাটক করেছি একটি। নাটকের নাম ‘বিজ্ঞাপন’। এছাড়া একটি নতুন টিভিসি করলাম। ডেটল হ্যান্ডওয়াশের এ টিভিসি রমজানে প্রচার হচ্ছে স্পেশালি।

    চলচ্চিত্রে কাজ কি করা হবে সামনে? হিমি বলেন, মনের মতো গল্প, চরিত্র পেলে সিনেমা অবশ্যই করবো। তবে সিনেমা বড় বিষয়। প্রস্তুতিরও একটা ব্যাপার আছে। আমি খুব ভালো কিছুর মাধ্যমে বড় পর্দায় আসতে চাই।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757