শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লকডাউনে তিনমাস ধরে ধর্ষণ করল বাবা, গর্ভবতী কিশোরী

  |   বুধবার, ০৩ জুন ২০২০ | প্রিন্ট  

লকডাউনে তিনমাস ধরে ধর্ষণ করল বাবা, গর্ভবতী কিশোরী

ভারতে মারণ ভাইরাস করোনার কারণে গত প্রায় তিন মাস ধরে চলছে লকডাউন। ঘরবন্দি ভারতের অধিকাংশ মানুষ। তার মধ্যেও অপরাধ কমছে না। বিশেষত নারী ও শিশু নির্যাতন। আর এবার ঘরেই চলল অত্যাচার। ঘটনা তামিলনাড়ুর। ১৪ বছরের মেয়েকে গত তিন মাস ধরে লাগাতার ধর্ষণ করে বাবা। কিশোরী এখন গর্ভবতী।
দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মায়িলাদুথুরাই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে। ৪০ বছরের অভিযুক্ত পেশায় ট্যাক্সি চালক। গত তিন মাস ধরে নিজের মেয়েকে ধর্ষণ করেছে। দিন কয়েক আগে পেটে ব্যথা, বমি শুরু হয় কিশোরীর। পরে কিশোরী তার মাকে জানায়। মা সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্‍সকরা পরীক্ষা করে জানান, মেয়েটি গর্ভবতী। এর পরই মায়ের কাছে সব কথা জানায় কিশোরী। বলে, গত তিন মাস ধরে অত্যাচার চালিয়েছে বাবা।
মেয়ের কাছে সব শুনে স্বামীর নামে অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর মা। তার অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণ, গর্ভবতী করে দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে। এখন বিচারবিভাগীয় হেফাজতে রয়েছে।
কিশোরীর এখন হাসপাতালে চিকিত্‍সা চলছে। ছাড়া পেলে শিশু কল্যাণ কমিটির হেফাজতে রাখা হবে তাকে। নাগাপত্তিনামের শিশু কল্যাণ দপ্তর জানিয়েছে, পরিবারের চাপে কিশোরী বয়ান বদল করতে পারে। তাই তাকে বাড়িতে পাঠানো হবে না। হোমে রেখেই পড়াশোনা করানো হবে তাকে।

Facebook Comments Box


Posted ১০:৩৭ অপরাহ্ণ | বুধবার, ০৩ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০