বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১

‘লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে র‍্যাব’

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট  

‘লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে র‍্যাব’

দেশে বিভিন্ন সময় মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে জঙ্গিরা। তারা এখন কৌশল বদলে অনলাইনে নিজেদের সংঘঠিত করার চেষ্টা করছে। তবে র‍্যাব ও পুলিশের নজরদারি কারণে জঙ্গিরা সক্রিয় হয়ে উঠতে পারছে না। আজ বৃহস্পতিবার রাজধানীর গুলশান-২ এ পুলিশ কর্মকর্তা মো. সালাহউদ্দিন খান ও মো. রবিউল করিমের ভাস্কর্যে হলি আর্টিজানে হামলার ৫ বছর অতিবাহিত উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করতে এসে র‍্যাবের মহাপরিচালক ও ডিএমপি কমিশনার এ কথা বলেন।
রাজধানীর বনানী থানার তৎকালীন অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাহউদ্দিন খান এবং এএসপি মো. রবিউল করিম হলি আর্টিজান জঙ্গি হামলায় নিহত হয়েছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন জানান, জঙ্গি দমনে র‍্যাবের কার্যক্রম চলমান রয়েছে। জঙ্গিরা অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে সক্রিয় হওয়ার চেষ্টা করছে। তবে র‍্যাবের নিয়মিত অভিযান ও নজরদারির কারণে জঙ্গিরা তৎপরতা দেখাতে পারছে না।
চলমান ‘কঠোর বিধিনিষেধ’ নিয়ে প্রশ্ন করা হলে র‍্যাব মহাপরিচালক (ডিজি) বলেন, লকডাউন বাস্তবায়নে র‍্যাব মাঠে রয়েছে। দেশের অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় করে র‍্যাব কাজ করে যাচ্ছে।


Posted ১:২৭ পিএম | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement