• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে হত্যার চেষ্টা

    | ১০ আগস্ট ২০১৯ | ১০:৫১ অপরাহ্ণ

    লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে হত্যার চেষ্টা

    লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) শেখ ফরিদকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নোয়াগাঁও বাজারে এ ঘটনা ঘটে।

    রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা হাসপাতালে স্থানান্তর করা হয়। তার মাথা ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহৃ রয়েছে। হামলার ঘটনার পর নোয়াগাঁও বাজার ও আশপাশ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নোয়াগাঁও বাজারে তুচ্ছ ঘটনা নিয়ে ইউপি সদস্য শেখ ফরিদের সঙ্গে স্থানীয় যুবলীগকর্মী মোজাম্মল হক পলাশের কথা কাটাকাটি হয়। পলাশ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার অনুসারী হিসেবে পরিচিত। কথা কাটাকাটির একপর্যায়ে ফরিদ কিছু বুঝে ওঠার আগেই পলাশ চুরি দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এতে তার মাথা ও পেট গুরুতর জখম হয়।

    এ ব্যাপারে বক্তব্য জানতে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার মোবাইল ফোনে একাধিকবার কল করেও সাড়া পাওয়া যায়নি।

    রামগঞ্জ থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী