• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লক্ষ্য এবার হার্ডওয়্যার এক্সপার্ট তৈরি

    নিজস্ব প্রতিবেদক | ০৬ জুলাই ২০১৮ | ৬:৪৫ অপরাহ্ণ

    লক্ষ্য এবার হার্ডওয়্যার এক্সপার্ট তৈরি

    আইসিটি ক্যারিয়ার ২০০৪ সাল থেকে কর্মমূখী প্রশিক্ষণ দিয়ে আসছে। এবার ভিন্ন আঙ্গিকে সম্পূর্ণ ব্যবহারিক ক্লাশ ভিত্তিক আইটি হার্ডওয়্যার প্রশিক্ষণ প্রদানের উদ্যোগ নিয়েছে আইসিটি ক্যারিয়ার । ডেস্কটপ পিসি, ল্যাপটপ, নেটওয়ার্কিং, সিসিটিভি ও এটেনডেন্স সিস্টেম বিষয়গুলোর উপর ছয় মাসের প্রশিক্ষণ দিবে প্রতিষ্ঠানটি। এর মধ্যে থাকবে ৩ মাসের বাস্তবভিত্তিক প্রশিক্ষণ। এরপর ৬ মাসের ইন্টার্নি করার সুযোগ করে দিবে প্রতিষ্ঠানটি। তার অর্থ দাড়ায় হাতে কলমে এ প্রশিক্ষণ হবে ১ বছর মেয়াদী। প্রশিক্ষণ শেষে ফলাফলের ভিত্তিতে প্রতি ব্যাচের প্রথম ৩ জনকে কর্মসংস্থানের ব্যবস্থা করবে আইসিটি ক্যারিয়ার।


    এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক্সিকিউটিভ ডিরেক্টর সাবিনা ইয়াসমিন বলেন, বিভিন্ন প্রতিষ্ঠানের আইটি বিভাগের চাহিদা ও কাজের ধরন অনুযায়ী কোর্স কারিকুলাম সাজানো হয়েছে এবং কাজ শিখে দেশের যেকোন কোম্পানিতে আইটি অফিসার বা হার্ডওয়্যার এক্সপার্ট হিসেবে কাজ করতে পারবে এখানে প্রশিক্ষণ নেয়া শিক্ষার্থীরা। পাশাপাশি আইটি পণ্য বা সেবামূলক ব্যবসা করাও সম্ভব হবে।


    আইসিটি ক্যারিয়ার এর ছাত্রদের ইন্টার্নি সুবিধা দেওয়া প্রতিষ্ঠানগুলোর অন্যতম উইটস বিডি এর চেয়ারম্যান খন্দকার আহমদ আল ইহসান বলেন, ২০০৫ সাল থেকে আমার হেড অফিস সহ বিভিন্ন শাখা অফিসে ফলাফলের ভিত্তিতে প্রতি ব্যাচের প্রথম অন্তত ১০ জন ছাত্রকে আমরা ইন্টার্নি সুবিধা দিয়ে থাকি এবং প্রতি ব্যাচের প্রথম ৩ জনকে কর্মসংস্থানের ব্যবস্থা করে থাকি।

    আইসিটি ক্যারিয়ার (১৩৫, নিচতলা), কনকর্ড এম্পরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা। ০১৭১২৯১১৫৬৯, ০১৬২৬০৩২৭৭১

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669