শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

লজ্জায়, ঘেন্নায় আত্মহত্যা করতে চান কৃষ্ণকলি খ্যাত শ্রীময়ী চট্টরাজ

  |   সোমবার, ২১ জুন ২০২১ | প্রিন্ট  

লজ্জায়, ঘেন্নায় আত্মহত্যা করতে চান কৃষ্ণকলি খ্যাত শ্রীময়ী চট্টরাজ

পিঙ্কিদি আমার সঙ্গে একবার কথা বলতে পারতো। কাঞ্চন দা আর আমাকে জড়িয়ে পুলিশের কাছে যাওয়ার আগে আমার সঙ্গে কথা বলা উচিত ছিল। লজ্জায়, ঘেন্নায় আমার আত্মহত্যা করতে ইচ্ছা করছে।
কৃষ্ণকলির ভিলেন শ্রীময়ী চট্টরাজ তার এবং অভিনেতা, বিধায়ক কাঞ্চন মল্লিকের পরকীয়ার অভিযোগ সম্পর্কে এভাবেই প্রতিক্রিয়া জানালেন।
তিনি বলেন, কাঞ্চন মল্লিকের সঙ্গে সম্পর্কে জড়ালে পরকীয়া করবো কেন? সম্পর্ক ভালোভাবেই করবো। পিঙ্কিদির জানা উচিত, পারিবারিক বন্ধু হিসেবে ওদের সঙ্গে আমার সম্পর্ক কেমন। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জি অবশ্য বলেন, আমার সঙ্গে শ্রীময়ী চট্টরাজের কোনও সম্পর্ক নেই। কাঞ্চন পারিবারিক কোনও দায়িত্ব পালন করে না।
ছেলের দায়দায়িত্বও নেয় না। তার ওপর শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে গাড়ি থেকে নামিয়ে আমাকে নিগ্রহ করেছে যে, কেন আমি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছি।
শ্রীময়ী পিঙ্কির এই বক্তব্য উড়িয়ে দিয়ে বলেছেন, পিঙ্কিদি সম্ভবত প্রচারের আলোয় আসতে চাইছেন। তাই এরকম আচরণ করছেন। উল্লেখযোগ্য, টালিগঞ্জের ষ্টুডিও পাড়ায় কাঞ্চন মল্লিক -শ্রীময়ী চট্টরাজের রোমান্স নিয়ে তোলপাড় চলছে গত কদিন ধরে।
এদিকে কাঞ্চন মল্লিক চেতলা থানায় লিখিত অভিযোগ করেছেন, স্ত্রী পিঙ্কি ব্যানার্জি সম্পর্কে। অভিযোগে তিনি পাল্টা হেনস্থার কথা বলেছেন। জানিয়েছেন, পিঙ্কি তাকে হেনস্থা করেছেন।

Facebook Comments Box


Posted ৯:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ২১ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১