বুধবার, জানুয়ারি ১, ২০২০

লটারিতে ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক নির্বাচিত

ডেস্ক   |   বুধবার, ০১ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

লটারিতে ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক নির্বাচিত

লটারির মাধ্যমে মো. লিটন সিকদার টাঙ্গাইল মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার সন্ধ্যায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপির বাস ভবনে এ লটারি অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি একাব্বর হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনসহ বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
গত ১৫ অক্টোবর বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় কাউন্সিলরদের ভোট নেয়া হয়। ভোটে আব্দুল লতিফ সভাপতি নির্বাচিত হলেও সাধারণ সম্পাদক পদে মো. লিটন সিকদার ও আব্দুস সালাম সমান সমান ভোট পান। পরে কেউ কাউকে পদ ছেড়ে না দেয়ায় দীর্ঘ আড়াই মাস পর মঙ্গলবার লটারির ব্যবস্থা করা হয়।
এতে লিটন মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এদিকে লটারির মাধ্যমে নেতা নির্বাচিত করাকে কেন্দ্র করে বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়।


Posted ৯:৪৪ পূর্বাহ্ণ | বুধবার, ০১ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১