• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লন্ডনের গ্রেনফেল টাওয়ারে অগ্নিকাণ্ড: নিহতদের মধ্যে দুইজন বাংলাদেশি

    অগ্রবাণী ডেস্ক | ২৭ জুন ২০১৭ | ১১:০৭ পূর্বাহ্ণ

    লন্ডনের গ্রেনফেল টাওয়ারে অগ্নিকাণ্ড: নিহতদের মধ্যে দুইজন বাংলাদেশি

    যুক্তরাজ্যের পশ্চিম লন্ডনের গ্রেনফেল টাওয়ারে (২৪ তলা ভবন) মর্মান্তিক অগ্নিকাণ্ডে নিহতদের মধ্যে দুইজন ব্রিটিশ-বাংলাদেশি নাগরিক বলে ধারণা করা হচ্ছে। লন্ডনে বাংলাদেশ হাইকমিশনকে সোমবার লন্ডন মেট্রোপলিটন পুলিশ সার্ভিসের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে যুক্তরাজ্যের পররাষ্ট্র মন্ত্রণালয়।
    বাংলাদেশ হাইকমিশনের মিনিস্টার (প্রেস) নাদীম কাদির ই-মেইল বার্তায় খবরটি দেন। বাংলাদেশ ও যুক্তরাজ্যের এ দুই দ্বৈত নাগরিকের নামও প্রকাশ করা হয়েছে। তারা হলেন- হুসনা বেগম (২২) ও রাবেয়া বেগম (৬৪)।


    তাদের মধ্যে সম্পর্কের কথা উল্লেখ না করলেও ব্রিটিশ পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, তারা থাকতেন গ্রেনফেল টাওয়ারের ১৪২ নম্বর অ্যাপার্টমেন্টে। ধারণা করা হচ্ছে, এ দুই জনের সম্পর্ক ছিল মা ও মেয়ের। অগ্নিকাণ্ডের পর ভবনটির বাসিন্দাদের মধ্যে একটি বাংলাদেশি পরিবারের নিখোঁজ হওয়ার খবর পাওয়া যায়। রাবেয়ার স্বামী কমরু মিয়ার পৈতৃক নিবাস মৌলভীবাজার সদর উপজেলার আকাইলকুড়া ইউনিয়নের কৈশাউড়া গ্রামে।

    ajkerograbani.com

    উল্লেখ্য, গত ১৪ জুন ওই ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৭৯ জনের কোনও খোঁজ মেলেনি। তারা সবাই নিহত হয়েছেন বলে ধারণা করছে লন্ডন পুলিশ। তবে গ্রেনফেল টাওয়ারের ধ্বংসাবশেষে আরও লাশ মিললে নিহতের সংখ্যা বাড়তে পারে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757