• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লাইভে এসে ক্ষমা চাইলেন মামুনুল হক

    | ০৮ এপ্রিল ২০২১ | ৮:১৪ অপরাহ্ণ

    লাইভে এসে ক্ষমা চাইলেন মামুনুল হক

    আমি আপনাদের সবার কাছে দোয়া চাই, আমার ব্যক্তিগত অসাবধানতার কারণে যে ত্রুটি-বিচ্যুতি হয়েছে, যথাযথভাবে আমি পদক্ষেপ নিতে না পারার কারণে ব্যক্তিগতভাবে আমি যে ক্ষতির সম্মুখীন হয়েছি, সেজন্য আমি নিজে মর্মাহত। আমার কারণে আরও অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের কাছে আমি হাতজোড় করে ক্ষমা প্রার্থনা করছি।


    সোনারগাঁ রয়্যাল রিসোর্টের ঘটনার বিবরণ দিতে বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে নিজের ফেসবুক পেজে লাইভে এসে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর সেক্রেটারি মাওলানা মামুনুল হক একথা বলেন।

    ajkerograbani.com

    তিনি বলেন, দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র আমাদের ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করা হয়েছে। আজ রফিকুল ইসলাম মাদানীর চরিত্র হরণ করার অপচেষ্টা চলছে।

    লাইভ ভিডিওতে তিনি বলেন, সংশ্লিষ্ট সব মহলকে উদাত্ত আহ্বান জানাবো, আসুন বিশ্ব পরিস্থিতিতে কোভিড-১৯ এর যে ভয়াবহতার পরিবেশ বিরাজ করছে, এই পরিস্থিতিতে আমরা দেশাবাসী ঐক্যবদ্ধ থেকে মোকাবিলা করি। যদি এই পরিস্থিতি আরও অবনতি ঘটে, তাহলে কিন্তু দেশের মধ্যে অরাজকতা শুরু হয়ে যেতে পারে। আমরা সব মহলের সঙ্গে শান্তিপূর্ণ সহাবস্থান চাই। কেউ কারও ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করবো না।

    ‘মতের দ্বিমত থাকতে পারে, রাজনৈতিক মতপার্থক্য থাকতে পারে। সেখানে রাজনৈতিকভাবে মোকাবিলা করবেন। আদর্শিক ভিন্নতা থাকতে পারে। আদর্শিকভাবে আপনি আপনার যুক্তিতর্ক দিয়ে ভিন্ন মতাবলম্বীকে মোকাবিলা করবেন। ’

    তিনি বলেন, একের পর এক মামলা করা হচ্ছে। এই মামলার মাধ্যমে অনেক মানুষকে হয়রানি করা হবে। আমি হামলাকারীদের ব্যাপারে ইতোমধ্যে এজাহার দায়ের করেছি এবং আরও আইনানুগ ব্যবস্থা নেবো।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757