• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লাফিয়ে নামতে গিয়ে নিহত ৪

    ডেস্ক | ২৮ মার্চ ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ণ

    লাফিয়ে নামতে গিয়ে নিহত ৪

    বনানীর এফআর টাওয়ারে আগুনের ঘটনায় এই পর্যন্ত ৪ জন মারা গেছেন বলে জানা গেছে। তাদের মধ্যে একজন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ও তিন জন ইউনাইটেড হাসপাতালের চিকিৎকরা মৃত ঘোষণা করেন। এছাড়া, আহত হয়েছেন অনেকে।


    আহতদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এক শ্রীলংকা নাগরিককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। ইউনাইটেড হাসপাতপালে আহত অবস্থায় রয়েছেন আরও পাঁচজন। তারা বেঁচে ফিরলেও কারও হাতে, কারও পায়েসহ শরীরের বিভিন্ন জায়গায় জানালার গ্লাস ঢুকে গেছে।


    জানা গেছে, ইউনাইটেড হাপসাতালে মৃত তিন জনই পুরুষ। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত ঘোষণা করা ব্যক্তির নাম জানা গেছে। তার নাম নীরস। বয়স প্রায় ৩৫ বছর।

    চিকিৎসকরা জানান, যারা মারা গেছেন, তাদের সবাই ভবন থেকে লাফ দিতে গিয়ে মারা গেছেন। অনেকে প্রাণ বাঁচাতে ভবনের ছাদেও আশ্রয় নিয়েছেন।

    বিকাল পৌনে চারটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রাণ বাঁচাতে ৮ জন লাফিয়ে পড়েছেন। তাদের মধ্যে চার জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আর উদ্ধারকর্মীরা ২৫ জনকে উদ্ধার করেছেন।

    ভবনের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট। ভবনে আটকা পড়েছে অনেকেই। আটকেপড়াদের উদ্ধারে বিমানবাহিনীর দুটি হেলিকপ্টারকে আকাশে টহল দিচ্ছে দেখা গেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673