সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লালমনিরহাট সীমান্তে আবার বিএসএফের গুলি, বাংলাদেশি আহত

  |   শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

লালমনিরহাট সীমান্তে আবার বিএসএফের গুলি, বাংলাদেশি আহত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের আমবাড়ির ছিট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি যুবক মিলন হোসেন (৩৩) আহত হয়েছেন।
গুলিবিদ্ধ মিলন পাটগ্রাম পৌরসভার থানাপাড়া এলাকার সহিদার রহমানের ছেলে।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
সূত্র ও পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জানায়, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার থানা পাড়া এলাকার সহিদার রহমানের ছেলে মিলন হোসেন সীমান্তের ৮৬০ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলার দিয়ে ভারতীয় গরু পারপারকারীদের সহায়তায় গরু আনতে যান। এ সময় ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের বুড়াবুড়ি ক্যাম্পের টহল দলের সদস্যরা রাবার বুলেট ছুঁড়লে মিলন হোসেন আহত হন। এ সময় তার সঙ্গে থাকা সঙ্গীরা তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ওই সময়ে কর্মরত কমিউনটি মেডিকেলের স্বাস্থ্য সহকারী আলমগীর হোসেন বলেন, রাত আড়াইটার দিকে সীমান্তে আহত মিলন নামের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসা হয়। তার দু’চোখ ও মুখ মন্ডল মারাত্মকভাবে জখম হয়েছে।

Facebook Comments Box


Posted ১০:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০