• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লা লিগায় পথ হারালো রিয়াল মাদ্রিদ

    | ১৯ এপ্রিল ২০২১ | ৭:৫৪ পূর্বাহ্ণ

    লা লিগায় পথ হারালো রিয়াল মাদ্রিদ

    লা লিগায় পথ হারালো রিয়াল মাদ্রিদ। জিদানের দলের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে গেতাফে। ৩১ ম্যাচ শেষে ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল। এদিকে, সিরিআ’য় ১-১ গোলে ড্র হয়েছে নাপোলি ও ইন্টার মিলানের মধ্যকার ম্যাচ। তবে, পয়েন্ট ভাগ করলেও শিরোপার পথে ঠিকই নিজেদের ধরে রেখেছে কন্তের শীষ্যরা।


    লা লিগায় চলছে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার ইদুর দৌঁড়। শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদকে স্পর্শ করে পয়েন্ট টেবিলের রাজত্ব দখলে নিতে ছুটছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। গেল সপ্তাহে এল ক্লাসিকো ও চ্যাম্পিয়ন্স লিগের দুর্দান্ত জয়ে উড়ছে জিদানের দল। সে আত্মবিশ্বাস গেতাফের বিপক্ষে কাজে লাগানোর আশা ছিলো রিয়াল মাদ্রিদের।

    ajkerograbani.com

    কিন্তু চাইলেই তো হবে না। দিতে হবে সামর্থ্যের সেরাটা। স্তাদে কোলাসাম আলফোনসো পেরেজে সেটা শুরু থেকেই করে দেখাতে পারেনি রিয়াল মাদ্রিদ। উল্টো তাদের ওপর ছড়ি ঘুরিয়েছে রেলিগেশনের শঙ্কায় থাকা গেতাফে। ম্যাচের ৩৮ মিনিটে নিশ্চিত গোলের সুযোগ হারিয়েছেন ভিনিসিয়াস জুনিয়র। বিরতির পরও গোলের চেষ্টা করেছে রিয়াল। কিন্তু সব চেষ্টাই দক্ষতার সঙ্গে রুখে দিয়েছেন গেতাফে গোলরক্ষক ডেভিড সোরিয়া।

    ভাগ্য পরিবর্তনে ফুটবলার পরিবর্তন করেও রক্ষা হয়নি। ম্যাচের যোগ করা সময়ে আরও একবার রিয়াল সমর্থকদের হৃদয়ে আশার সঞ্চার করেছিলেন লুকা মদ্রিচ। কিন্তু হয়নি গোল। শেষ পর্যন্ত গেতাফের মাঠ থেকে এক পয়েন্ট নিয়েই বাড়ি ফেরে রিয়াল মাদ্রিদ।

    এদিকে ইতালিয়ান লিগ সিরিআ’য়ও ছিলো একই চিত্র। হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিলো নাপোলি ও ইন্টার মিলান। ইতালিয়ান ফুটবলের ১১৩ বছরের পুরোনো ক্লাব মিলান। এক সময়ের রাজারা গেল কয়েক বছর ধরেই যেন হয়ে গেছে প্রজা। সবশেষ ২০০৯-১০ মৌসুমে লিগ শিরোপা ঘরে তুলেছিলো তারা। ১৮ বারের লিগ চ্যাম্পিয়নদে ভাগ্যটা খুলছে এবার।

    লিগে শিরোপার পথে দাপটের সঙ্গেই এগুচ্ছে ইন্টার মিলান। তবে চমৎকার যাত্রায় হঠাৎ করেই হয়েছে ছন্দপতন। লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে স্তাদে দিয়েগো আরমান্দো ম্যারাডোনায় নাপোলির সঙ্গে চেষ্টা করেও জিততে পারেনি নেরাজ্জুরিরা। ৩৬ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন ইন্টার মিলান গোলরক্ষক সামির হানদানোভিচ।

    ৫৫ মিনিটে সমতা ফেরান ক্রিস্টিয়ান এরিকসেন। এরপর আর গোল না হওয়ায় ড্র নিয়েই খুশি থাকতে হয় দু’দলকে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757